ঢাকা (ভোর ৫:৪৯) শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম

বালিয়াডাঙ্গীতে চালককে বেঁধে ইজিবাইক ছিনতাই; আটক ২



ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলায় ইজিবাইক চালককে বেধে গাড়ি ছিনতাইয়ের ঘটনায় ২ জনকে আটক করে কারাগারে পাঠিয়েছে বালিয়াডাঙ্গী থানা পুলিশ।

২৪ ফেব্রুয়ারি বৃহস্পতিবার রাত ১০টার সময় বালিয়াডাঙ্গী উপজেলার চাড়োল ইউনিয়নের মধুপুর গ্রামের কাচনা পুকুরের পার্শ্বে কাঁচা রাস্তায় এ ছিনতাইয়ের ঘটনা ঘটে। ছিনতাই করে পালানোর সময় স্থানীয়রা ১ জনকে আটক করে বালিয়াডাঙ্গী থানার পুলিশ ও স্থানীয় চেয়ারম্যানকে খবর দিলে পুলিশ তাৎক্ষনিক অভিযান চালিয়ে ছিনতাই হওয়া ইজিবাইক উদ্ধার এবং আরেকজনকে আটক করে।

এ ঘটনায় রাতেই ৪ জনকে আসামী করে বালিয়াডাঙ্গী থানায় মামলা দায়ের করেছেন ইজিবাইক চালক ঠাকুরগাঁও সদর উপজেলার হরিহরপুর গ্রামের মৃত মকসেদ আলীর ছেলে পিংকু।

আটককৃত আসামীরা হলেন-বালিয়াডাঙ্গী উপজেলার বড়বাড়ী ইউনিয়নের ধনিবস্তী মহাজনহাট এলাকার মকসেদ আলীর ছেলে মোশারফ হোসেন (১৯) ও ফুলতলা গ্রামের আব্দুল বাতেনের ছেলে ফরহাদ হোসেন (২২)। পলাতক আসামীরা হলেন-দুওসুও ইউনিয়নের মহিষমারী গ্রামের সাদেকুল ইসলামের ছেলে রতন (২০) ও রবিউল ইসলাম (২২)।

ইজিবাইক চালক পিংকু জানান, ২৪ ফেব্রুয়ারি বৃহস্পতিবার রাত সাড়ে ৮টায় ঠাকুরগাঁও রোড থেকে দুওসুও ইউনিয়নের পৌকানপুর বাজারে পৌছে দেওয়ার জন্য ৩৫০ টাকা ভাড়ায় মোশারফ, রতন ও রবিউলকে ইজিবাইকে তুলে পৌছে দেওয়ার জন্য আসি। চাড়োল ইউনিয়নের মধুপুর গ্রামের কাচনা পুকুরের পার্শ্বে কাঁচা ফাঁকা রাস্তায় আমার গলায় ধারালো অস্ত্র ঠেকিয়ে দড়ি ও মাফলার দিয়ে হাতপা বেধে রাস্তার পাশে ফেলে ইজিবাইক নিয়ে পালিয়ে যাওয়ার সময় আমি চিৎকার দিলে স্থানীয়রা এসে আমাকে উদ্ধার এবং ধাওয়া করে ফরহাদকে আটক করে।

চাড়োল ইউপি চেয়ারম্যান দিলিপ কুমার চ্যাটার্জী জানান, ফরহাদকে আটক করে স্থানীয়রা আমাকে খবর দিলে বিষয়টি পুলিশকে অবগত করি। পুলিশ দ্রুত ঘটনাস্থলে এসে ইজিবাইকসহ অপর ছিনতাইকারী মোশারফকে আটক করে। এ ধরণের জঘন্য ঘটনার নিন্দা জানিয়ে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন তিনি।

বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খায়রুল আনাম বলেন, ২৫ ফেব্রুয়ারি শুক্রবার আটককৃত ২ জন আসামীকে কারাগারে পাঠানো হয়েছে। বাকি ২ জন আসামীকে আটক করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

এলাকার মানুষ বালিয়াডাঙ্গী থানার ওসি খায়রুল আনাম ডনকে ঘটনাটি দ্রুত ব্যবস্থা নেওয়ার জন্য ধন্যবাদ জানান।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT