ঢাকা (দুপুর ২:৫২) শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

বাংলাদেশের উন্নয়ন শুধু দেশেই নয়, বিদেশেও প্রশংসিত-রমেশ চন্দ্র সেন

বাংলাদেশের উন্নয়ন শুধু দেশেই নয়, বিদেশেও প্রশংসিত-রমেশ চন্দ্র সেন

<script>” title=”<script>


<script>

মোঃ ইসলাম, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে প্রতিটি ক্ষেত্রে বিস্ময়কর উন্নয়ন হয়েছে। এ উন্নয়ন শুধু দেশেই নয়, বিদেশেও প্রশংসিত ও সমাদৃত।
বৃহস্পতিবার সকালে ঠাকুরগাঁও সদর উপজেলার সালন্দর ইউনিয়নের সালন্দর ইসলামিয়া কামিল (স্নাতকোত্তর) মাদ্রাসার নির্মিতব্য চারতলা বিশিষ্ট একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধন শেষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
বাংলাদেশের উন্নয়ন শুধু দেশেই নয়, বিদেশেও প্রশংসিত-রমেশ চন্দ্র সেনসাংসদ রমেশ চন্দ্র সেন বলেন, বিশ্ব নেতারাও বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উন্নয়নের জন্য অনুসরণীয় হতে পারেন বলে উল্লেখ করেছেন। তার বিচক্ষণতা ও সততার জন্যই দেশে এ অভাবনীয় উন্নয়ন সম্ভব হয়েছে।
তিনি আরও বলেন, গণতান্ত্রিক পদ্ধতি অনুযায়ী নির্ধারিত সময় পর বাংলাদেশে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে সেটাই স্বাভাবিক। জনগণ যাদের পছন্দ করবে তাদের ভোট দিয়ে নির্বাচিত করবে। কিন্তু দেশে নির্বাচন এলেই ষড়যন্ত্র শুরু হয়। এ ষড়যন্ত্রকে প্রতিহত করতে হবে।
বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন বলেছেন, উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগের বিজয়ের কোনো বিকল্প নেই।
সালন্দর ইসলামিয়া কামিল মাদ্রাসার ম্যানিজিং কমিটির সভাপতি ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি অ্যাডভোকেট মকবুল হোসেন বাবুর সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মুহা: সাদেক কুরাইশী, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোশারুল ইসলাম, যুগ্ম সাধারন সম্পাদক নজরুল ইসলাম স্বপন, সালন্দর ইউনিয়নের চেয়ারম্যান মাহাবুব আলম মুকুল, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সানোয়ার পারভেজ পুলক, মাদ্রাসার অধ্যক্ষ আলহাজ্ব রফিকুল ইসলাম প্রমুখ।
উল্লেখ, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের তত্ত্বাবধানে ভবনটির নির্মান কাজে ব্যয় ধরা হয় ২ কোটি ৮৮ লক্ষ টাকা। ভবনটি নির্মান হলে অসংখ্য শিক্ষার্থী এখানে পাঠদান করতে পারবেন।
শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT