ঢাকা (রাত ১২:৪২) শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম

বরিশাল রেঞ্জে শ্রেষ্ঠ ভোলার পুলিশ সুপার: সরকার মোহাম্মদ কায়সার



বরিশাল রেঞ্জের জুলাই/২০২০ইং মাসের শ্রেষ্ঠ ভোলার পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার কে নির্বাচিত করা হয়েছে। এছাড়াও অতিরিক্ত পুলিশ সুপার মো.মহসিন আল ফারুক (ভোলা সদর সার্কেল) কে বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ সার্কেল অফিসার ও উপ- পরিদর্শক(এসআই)(নিঃ) মো. হাবিবুর রহমান ভোলা জেলা গোয়েন্দা শাখা কে বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী অফিসার হিসেবে নির্বাচিত করা হয়েছে।

মঙ্গলবার (১৮আগস্ট) বরিশাল রেঞ্জের ডিআইজি মো.শফিকুল ইসলাম বিপিএম (বার), পিপিএম’র সভাপতিত্বে বরিশাল রেঞ্জ অফিস সম্মেলন কক্ষে জুলাই/২০২০ইং মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় বরিশাল রেঞ্জের সকল জেলা সম‚হের মধ্যে মাদক উদ্ধার, ওয়ারেন্ট তামিল, বিট পুলিশিং কার্যক্রমসহ বিভিন্ন স‚চকে চৌকস নেতৃত্ব, কর্মদক্ষতা ও কর্মক্ষমতা প্রদর্শন এবং আইন শৃংখলা রক্ষায় গুরুত্বপূর্ন ভূমিকা পালন করায় ভোলা জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার কে বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে নির্বাচিত করা হয়েছে।

এছাড়াও অতিরিক্ত পুলিশ সুপার মো.মহসিন আল ফারুক (ভোলা সদর সার্কেল)কে বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ সার্কেল অফিসার ও উপ- পরিদর্শক(এসআই) (নিঃ) মো. হাবিবুর রহমান জেলা গোয়েন্দা শাখা কে বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী অফিসার হিসেবে নির্বাচিত করা হয়েছে। শ্রেষ্ঠ পুলিশ সুপার ও শ্রেষ্ঠ সার্কেল ও শ্রেষ্ঠ উপ-পরিদর্শককের হাতে সম্মাননা স্মারক ও সনদ তুলে দেন বরিশাল রেঞ্জের ডিআইজি মো. শফিকুল ইসলাম বিপিএম (বার) পিপিএম।

এসময় আরো উপস্থিত ছিলেন, বরিশাল রেঞ্জের অতিরিক্ত জিআইজি এ কে এম এহসান উল্লাহ, বরিশাল রেঞ্জের সকল জেলার পুলিশ সুপার সহ রেঞ্জ অফিসের সকল ঊর্ধ্বতন কর্মকর্তা বৃন্দ।
ভোলা জেলার অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন) মোহাম্মদ আবুল কালাম আজাদ এ তথ্য নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT