ঢাকা (রাত ২:৪৫) শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

আঘাত এলে পাল্টা আঘাত; সহ্য করার লোক আমি না:-পংকজ দেবনাথ

<script>” title=”<script>


<script>

আঘাত এলে পাল্টা আঘাত করা হবে, আমি সহ্য করার লোক না। সংসদ সদস্য পংকজ দেবনাথ বৃহস্পতিবার বরিশালের মেহেন্দীগঞ্জে ফিরে প্রতিপক্ষের বিষয়ে সাংবাদিকদের এমন কথা বলেছেন। বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালুকদার মো. ইউনুস, যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট মুনসুর আহমেদ, মহানগর আওয়ামী লীগের সহসভাপতি অ্যাডভোকেট আফজাল হোসেনের কঠোর সমালোচনা করে তিনি বলেন, মুনসুর-আফজালের চৌদ্দ গোষ্ঠী বিএনপি-জামায়াত। ইউনুসের ঘরে আর কেউ আওয়ামী লীগ করে কিনা জানি না। এমপি পংকজের অভিযোগ, ওই তিন নেতা মেহেন্দীগঞ্জকে সন্ত্রাসের জনপদে পরিণত করেছেন।

এদিকে আবারও রক্তাক্তের ঘটনা ঘটেছে মেহেন্দীগঞ্জে। গত বুধবার সন্ধ্যায় ভাসানচর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও ইউপি সদস্য শামিম খান ও তার ভগ্নিপতি স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক নাসির খানকে কুপিয়েছে প্রতিপক্ষ। শামিম খানের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে বুধবার রাতেই ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে। তারা স্থানীয় আওয়ামী লীগে এমপিবিরোধী গ্রুপের সঙ্গে যুক্ত।

হামলার শিকার শামিম খানের ভাই রাকিব খান জানান, শামিম খান ও তার ভগ্নিপতি নাসির খান বুধবার সন্ধ্যায় ভাসানচর লঞ্চঘাট থেকে বাড়ি ফিরছিলেন। স্থানীয় আলম বেপারীর দোকানের আড়ালে আগে থেকে অবস্থান নেওয়া সন্ত্রাসী আনিছ কুইট্রাল, মন্টু ফকির, রহিম ফকির, করিম ফকিরসহ ৮-১০ জন ধারালো অস্ত্র দিয়ে তাদের ওপর হামলা করে। রাকিব খান বৃহস্পতিবার দুপুরে জানান, তার ভাই-ভগ্নিপতি ভাসানচর লঞ্চঘাটের ইজারাদার। ভাই শামিমের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ঢাকার হৃদরোগ ইনস্টিটিউট হাসপাতালে নেওয়া হয়েছে।

ভাসানচর ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম চুন্নু জানান, হামলাকারীরা আগে বিএনপি করত। এখন এমপি পংকজ দেবনাথের গ্রুপের সঙ্গে যুক্ত হয়ে এলাকায় সন্ত্রাসী কর্মকাণ্ড করে বেড়াচ্ছে।

কাজীরহাট থানার ওসি যুবাইর বলেন, হামলাকারীরা আত্মগোপন করেছে। তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এর আগে ৪ জুলাই এমপি পংকজ দেবনাথবিরোধী গ্রুপের পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রাতুল চৌধুরীকে কুপিয়ে দুই হাতের রগ কেটে দেয় প্রতিপক্ষ।

এদিকে এমপি পংকজ দেবনাথের আগমনে বৃহস্পতিবার তার সমর্থকরা মেহেন্দীগঞ্জ পৌর শহরে শোডাউন করেছেন। তারা ভাইরাল হওয়া কল রেকর্ড ষড়যন্ত্র দাবি করে মোটরসাইকেলের বহর নিয়ে প্রতিবাদ মিছিল করেছেন। গত সোমবার সমকালে ‘এমপি পংকজের কল রেকর্ড ফাঁস, মেয়রের সামনে পড়লে হ্যারেই কোপাইবো’ শিরোনামে সংবাদ প্রকাশিত হয়েছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT