ঢাকা (বিকাল ৫:৪৫) শনিবার, ৪ঠা মে, ২০২৪ ইং

পল্লী বিদ্যুৎ সমিতির মেইন লাইনে কাজ করার সময় দুর্ঘটনায় ১ জন নিহত ও ৮ জন আহত



মৌলভীবাজার সদর উপজেলার ৫ নং আখাইলকুড়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের বানেশ্রী এলাকায় বিদ্যুতের মেইন লাইনে কাজ করার সময় বিদ্যুৎপৃষ্ট হয়ে ঘটনাস্থলেই সুহেল রানা নামের এক জন বিদ্যুৎ কর্মীর মৃত্যু হয়।এ ঘটনায় আহত হয়েছেন আরও ৮ জন।

স্থানীয় ইউপি সদস্য মোঃ জাকির হোসেন জানান,শনিবার সকাল ১১ঘটিকার দিকে পাড়াশিমহল এতিমখানার পুর্ব পার্শে ও মোঃ রুমেল আহমদের বাড়ির উত্তর দিকের জমির উপর  মৌলভীবাজার পল্লি বিদ্যুতের মেইন লাইনে মৌলভীবাজার পল্লীবিদুৎ সমিতির বিদ্যুত কর্মীরা তার টানানোর কাজ করার সময় এ দূর্ঘটনা ঘটে। মোট ১৪ জন বিদ্যুৎ কর্মী খুঁটিতে বৈদুতিক তার পাল্টানোর কাজ করছিলেন। ৫ জন খুঁটির উপরে ছিলেন ও ৭ জন বৈদুতিক তার টানার কাজে নীচে ছিলেন ও ২ দুজন লাছ নদির উত্তর পাড়ে ছিলেন।এসময় হঠাৎ করে একই খুটির উপরে বিদ্যুৎ সরবরাহ চালু লাইনে একটি তার নিচে পড়ে গেলে নীচে থাকা ৭ জন সহ মোট ৯ জন আহত হলে স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে নিয়ে গেলে সুহেল রানা নামের এক জনকে চিকিৎসক মৃত ঘোষনা করেন।

মৌলভীবাজার মডেল থানার ওসি তদন্ত গোলাম মর্তুজা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, লাশের ময়না তদন্তের পর মৃতদেহটি তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে। জানা যায় যে নিহত বিদ্যুৎ কর্মী সোহেল রানার বাড়ি দিনাজপুর জেলায়।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT