ঢাকা (দুপুর ১২:৪৪) মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News বর্ণাঢ্য আয়োজনে পহেলা বৈশাখ উদযাপিত Meghna News নববর্ষ উদযাপনে কুমিল্লা-১ আসনের সাংসদ ইঞ্জিনিয়ার আব্দুস সবুর Meghna News ঈদ উপহার হিসেবে শিশুদের বই দিলো “সাংবাদিক শরীফ প্রধান পাঠাগার” Meghna News কাতার প্রবাসী ঐক্য পরিষদ সুনামগঞ্জ এর কমিটি গঠিত Meghna News দাউদকান্দিতে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে ড.মারুফের ঈদ শুভেচ্ছা বিনিময় Meghna News দাউদকান্দিতে নিখোঁজের দুদিন পর ডোবা থেকে অটো চালকের মরদেহ উদ্ধার Meghna News টিম গ্রুপের কর্পোরেট অফিসার আসিফকে ‘সম্মাননা স্মারক’ প্রদান Meghna News শরীফ প্রধান পাঠাগারে কবি মোহাম্মদ দিদারের বই উপহার Meghna News দাউদকান্দিবাসীর সঙ্গে এমপি আব্দুস সবুরের ঈদ শুভেচ্ছা বিনিময় Meghna News চাঁপাইনবাবগঞ্জে প্রায় ২ কেজি গাঁজা উদ্ধার, মটরসাইকেল জব্দ : আটক-১

নড়াইলে সাইবার সেফটি অর্গানাইজেশানের আত্মপ্রকাশ

<script>” title=”<script>


<script>

সাইবার বুলিং ও ফেসবুক আইডি বা পেজ হ্যাক প্রতিরোধ করা ও রক্ষা করতে নড়াইলের এক ঝাঁক তরুণের উদ্যোগে সাইবার সেফটি অর্গানাইজেশান(Cyber Safety Organization)নামে একটি সংগঠনের আত্মপ্রকাশ হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজার অনুপ্রেরণায় ও নড়াইলের পুলিশ সুপারের সহযোগিতায় বৃহস্পতিবার একটি সেমিনারের মাধ্যমে সংগঠনটি আত্মপ্রকাশ করে।

এ সংগঠনটি পরিচালনা করছেন স্থানীয় শিক্ষিত কয়েকজন যুবক। তারা হলেন সংগঠনের পরিচালক আশিকুর রহমান সৌরভ, সহকারী পরিচালক ইফাজ আমান, সাইবার এক্সপার্ট উসল আহমেদ জিসান, সদস্য মাহিন আহমেদ অপু ও আশিক রহমান।

সংগঠনের পরিচালকরা জানান, আমাদের লক্ষ হলো সমাজ ও দেশ থেকে সাইবার অপরাধ নির্মূল করা। কোন ব্যাক্তির ফেসবুক আইডি বা পেজ হ্যাক হলে বা কোন আইডি থেকে অশ্লীল ভিডিও বা বিতর্কিত কোন ভিডিও ভাইরাল হলে আমাদের ওয়েব সাইটে অভিযোগ করলে আমরা সে সমস্যা সমাধান করবো।

এ সংগঠনটি নতুন একটি এ্যাপসও চালু করতে যাচ্ছে। যার নাম হেল্পস ফর নড়াইল(Helps For Narail)।এখান থেকে সকল প্রকার জরুরী সেবা পাবেন নাগারিকরা।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT