ঢাকা (বিকাল ৩:৩৪) বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ ইং

নিখোঁজের চারদিন পর মাদ্রাসা ছাত্রের মরদেহ উদ্ধার

<script>” title=”<script>


<script>

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ  নিখোঁজের চারদিন পর এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে শিবগঞ্জ থানা পুলিশ। শুক্রবার দুপুর সাড়ে তিনটার     দিকে উপজেলার নয়ালাভাঙা ইউনিয়নের ঘোড়ামারা মাঠের একটি আম বাগান হতে মাটিতে পুঁতে রাখা মরদেহটি উদ্ধার করা হয়। নিহত নাজিম উদ্দীন (১৫) শিবগঞ্জ উপজেলার সাবেক লাভাঙা গ্রামের সফিকুল ইসলামের ছেলে এবং লাভাঙা মাদ্রাসার নবম শ্রেণির ছাত্র।

মরদেহ উদ্ধার বিষয়ে শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম শাহ জানান, গত ১১ মে সোমবার তারাবির নামাজ পড়তে বাড়ি হতে বের হয় নাজিম উদ্দীন। এরপর থেকেই আর তাকে খুঁজে পাওয়া যায়নি। এনিয়ে তার পিতা সফিকুল ইসলাম ১৩ মে বুধবার শিবগঞ্জ থানায় একটি সাধারন ডায়েরী করেন। এরপর থেকে পুলিশ উপজেলার বিভিন্নস্থানে অনুসন্ধান চালিয়ে নাজিমকে খুঁজে পেতে ব্যর্থ হয়। পরে আজ শুক্রবার (১৫ মে) দুপুরে আমবাগানে দূর্গন্ধ ছড়ালে এলাকাবাসী মরদেহটি দেখতে পেয়ে থানায় খবর দেয়।

ওসি আরও জানান, এদিকে খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর আধুনিক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে কে বা কারা এই হত্যাকান্ড ঘটিয়েছে তা তদন্তের পরই বলা সম্ভব হবে। আর এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড বলেও জানান ওসি। এ ঘটনায় এখনও কাউকে আটক বা সনাক্ত করতে পারেনি পুলিশ।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT