ঢাকা (সকাল ১১:০৫) বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ ইং

নাচোলে জেলা প্রশাসকের সাথে জনপ্রতিনিধিদের মতবিনিময়

<script>” title=”<script>


<script>

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে জেলা প্রশাসক মুঞ্জুরুল হাফিজের সাথে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইউপি সদস্য, সাংবাদিক ও সুশিল সমাজের প্রতিনিধিদের বাল্যবিবাহ ও মাদক প্রতিরোধ, হালনাগাদ জন্ম নিবন্ধনের বিষয়ে মতবিনিময় হয়েছে। এ সময় কয়েকটি প্রকল্পের উদ্বোধন করা হয়।

মঙ্গলবার বেলা ১১টায় উপজেলা সমাজসেবা অধিদপ্তরের তত্তাবধানে ভিক্ষুক পূণর্বাসন প্রকল্পের আওতায় ৩জন ভিক্ষুককে মুদিখানার পণ্য দিয়ে টং দোকান, ৪ জনকে চার্জার ভ্যানগাড়ী প্রদান, উপজেলা পরিষদ চত্বরে পার্ক ও ঈদগাহের রাস্তার উদ্বোধন করেন চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক মুঞ্জুরুল হাফিজ।

পরে উপজেরা নির্বাহী অফিসার সাবিহা সুলতানার সভাপতিত্বে উপজেলা পরিষদ মিলনায়তনে ৪জন ইউপি চেয়ারম্যান, ইউপি সদস্য, সাংবাদিক ও সুশিল সমাজের প্রতিনিধিদের সাথে প্রধান অতিথি জেলা প্রশাসক মুঞ্জুরুল হাফিজ বাল্য বিবাহ ও মাদক প্রতিরোধ এবং জন্ম নিবন্ধন হালনাগাদ করণের জন্য মত বিনিময় করেন।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের, সহকারী কমিশনার (ভূমি) খাদিজা বেগম, পৌর মেয়র আব্দুর রশিদ খান ঝালু, মহিলা ভাইস চেয়ারম্যান জান্নাতুন নাইম মুন্নী, নাচোল থানার অফিসার ইনচার্জ সেলিম রেজা চৌধুরী, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মতিউর রহমান, কসবা ইউপি চেয়ারম্যান আজিজুর রহমান, ফতেপুর ইউপি চেয়ারম্যান সাদির আহাম্মেদ ভুলু, নেজামপুর ইউপি চেয়ারম্যান আমিনুল হকসহ পরিষদের সদস্যগণ।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT