ঢাকা (ভোর ৫:০১) রবিবার, ২২শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
শিরোনাম
Meghna News খেলাধুলাকে কেন্দ্র করে বাকবিতন্ডা, ককটেল বিষ্ফোরণে আহত ২ Meghna News চাঁপাইনবাবগঞ্জে পাঁচ দিন বন্ধের পর আবারো শুরু হয়েছে আমদানী রপ্তানী Meghna News সাঘাটায় পূর্ব শত্রুতার জের ধরে পথ রোধ করে মারপিট Meghna News গৌরীপুর মহিলা কলেজের গভর্নিং বডির এডহক কমিটির সভাপতি মনোনীত হয়েছেন তানজীন চৌধুরী Meghna News চাঁপাইনবাবগঞ্জে কাল থেকে চালু হচ্ছ বন্ধ থাকা আমদানী রপ্তানী Meghna News ভোলায় আগ্নেয়াস্ত্রসহ ইউপি চেয়ারম্যান ও ছেলে গ্রেপ্তার Meghna News আ.লীগকে প্রশ্রয় না দেয়ার আহ্বান জানিয়েছে হাফেজ আজিজুল Meghna News শুভ জন্মদিন স্বপ্নের নায়ক সালমান শাহ Meghna News প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত Meghna News শহিদুল-বেনজিরের বিরুদ্ধে মামলা, পিবিআইকে তদন্তের নির্দেশ

নওগাঁয় সিঙ্গাপুর ফেরত যুবকের জ্বর, করোনা ভাইরাস আক্রান্ত সন্দেহে বিশেষ ইউনিটে ভর্তি

নওগাঁ জেলা ২৪৯১ বার পঠিত

নিজস্ব প্রতিনিধি নিজস্ব প্রতিনিধি Clock মঙ্গলবার ভোর ০৪:০৭, ৩ মার্চ, ২০২০

আবু ইউসুফ, নওগাঁ প্রতিনিধি : সোমবার (২ মার্চ) সন্ধ্যায় করোনা ভাইরাস আক্রান্ত সন্দেহে মেহেদী হাসান নামে এক যুবককে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গত শনিবার সিঙ্গাপুর থেকে তিনি দেশে এসে হঠাৎ জ্বরে আক্রান্ত হন। এতে পরিবারের সদস্যদের মধ্যে সন্দেহ দেখা দিলে তাকে হাসপাতালে নিয়ে যান। চিকিৎসকরা তার জ্বরের কারণ অনুসন্ধানে বিশেষ বিভাগে ভর্তি করেছে।

মেহেদি নওগাঁ জেলার নিয়ামতপুর উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়নের পাতলাপাড়া গ্রামের আব্দুল খালেকের ছেলে।

নওগাঁ সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. মনির আলী আকন্দ এ তথ্য নিশ্চিত করে বলেছেন সিঙ্গাপুর থেকে এসে মেহেদী জ্বরে আক্রান্ত হয়ে হাসপাতালে আসেন। তাকে সন্দেহজনকভাবে বিশেষ ইউনিটে ভর্তি করা হয়েছে। তবে মেহেদী করোনা ভাইরাসে আক্রান্ত কিনা সেটি এখনো নিশ্চিত নয়।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT