ঢাকা (বিকাল ৩:২২) সোমবার, ৬ই মে, ২০২৪ ইং
শিরোনাম

নওগাঁর রাণীনগরে রাস্তার পানি নিষ্কাশনের ব্যবস্থা করে দিলেন যুবদল নেতা



আবু ইউসুফ, নওগাঁ প্রতিনিধি : নওগাঁর রাণীনগর উপজেলা যুবদল নেতা আনোয়ার হোসেনের উদ্যোগে দলীয় নেতা কর্মী নিয়ে প্রায় চার কিলোমিটার রাস্তার জমে থাকা পানি নিষ্কাশন করা হয়েছে। শনিবার সকালে রাণীনগর-আবাদপুকুর-কালীগঞ্জ রাস্তার আমগ্রাম মোড় থেকে আবাদপুকুর পর্যন্ত পানি নিষ্কাশন করা হয়।
জানাগেছে, রাণীনগর-আবাদপুকুর-কালীগঞ্জ প্রায় ২২ কিলোমিটার রাস্তা সড়ক জনপথ থেকে ২০১৯ সালে ট্রেন্ডার শেষে কাজ শুরু হয়। এরপর রাস্তার কার্পেটিং তুলে শুধুমাত্র খোয়া-বালু দিয়ে ভরাট করে প্রায় ৭ মাস ধরে ফেলে রেখেছে সংশ্লিষ্ট ঠিকাদার। ফলে চলতি বর্ষা মৌসুমে ভারী যানবাহন চলা চল করায় এবং বৃষ্টিপাতের ফলে রাস্তায় পানি জমে বড় বড় গর্তের সৃষ্টি হয়েছে। এসব গর্তে পানি জমে থাকায় রাস্তা দিয়ে চলাচল করা একেবারেই অযোগ্য হয়ে পরেছে।
এছাড়া হাঁটু পর্যন্ত  গর্তের সৃষ্টি হওয়ায় অনেক সময় মটরসাইকেল, অটোরিক্সা, ভ্যানগাড়ী উল্টে প্রতিনিয়ত দূর্ঘটনা ঘটছে। সংশ্লিষ্টদের উদাসিনতায় রাস্তা মেরামত না করায় এসব দূর্ঘটনা থেকে রক্ষা পেতে রাণীনগর উপজেলা যুবদল নেতা আমগ্রামের আব্দুর রশিদের ছেলে আনোয়ার হোসেন নিজ এলাকার লোকজনের চলাচলের সুবিধার্থে শনিবার সকালে স্থানীয় দলীয় নেতা কর্মীদের সঙ্গে নিয়ে আমগ্রাম থেকে আবাদপুকুর পর্যন্ত প্রায় চার কিলোমিটার রাস্তার গর্তগুলোতে জমে থাকা পানি নিষ্কাশন করেন এবং বৃষ্টি হলেও যেন পানি জমে থাকতে না পারে সেজন্য নালা বের করে দেয়া হয়। এতে করে ওই পর্যন্ত রাস্তায় এলাকাবাসি অবাধ চলাচল করতে পারছেন বলে পথচারীরা জানিয়েছেন।
শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT