ঢাকা (রাত ১:২৮) শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

দায়িত্ব নিলেন রহনপুর পৌরসভার নব নির্বাচিত মেয়র

<script>” title=”<script>


<script>

দায়িত্ব গ্রহণ করলেন চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহনপুর পৌরসভার নবনিবার্চিত মেয়র মতিউর রহমান খাঁন মতিসহ কাউন্সিলরবৃন্দ। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টায় রহনপুর পৌরসভার নতুন ভবনে এ উপলক্ষে এক অনাড়ম্বর অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ সময় আয়োজিত অনুষ্ঠানে সভাপত্বিত্ব করেন রহনপুর পৌরসভার বিদায়ী মেয়র মো.তারিক আহমদ। বরণ ও বিদায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, রহনপুর পৌরসভার নবনিবার্চিত মেয়র মো. মতিউর রহমান খাঁন, পৌর সচিব খাইরুল হক প্রমুখ। এছাড়াও অন্যান্যের মধ্যে নবনির্বাচিত মেয়রের মাতা মনোয়ারা বেগম, বীরমুক্তিযোদ্ধা আকতার আলী খান কচি, বিভিন্ন ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলরবৃন্দ, পৌরসভার কর্মকর্তা ও কর্মচারীগণ বিভিন্ন স্তরের জনসাধারণ উপস্থিত ছিলেন।

বক্তব্যে নবনির্বাচিত মেয়র মতিউর রহমান খাঁন রহনপুর পৌরসভার দায়িত্ব পালনে এবং তার মেয়াদকালে রহনপুর পৌরসভাকে একটি সুন্দর আধুনিক পৌরসভায় রুপান্তরে সকলের সহযোগীতা কামনা করেন। তিনি পৌরবাসির কাছে দোয়া প্রার্থনা করে পৌর এলাকার রাস্তাঘাট, ড্রেনেজ ব্যবস্থা, জলাবদ্ধতা নিরসন, শিক্ষা-সাংস্কৃতিক, মাদকমুক্ত সমাজ গড়াসহ অন্যান্য বিষয়ে সমস্যা সমাধানে সহযোগিতা চেয়েছেনে।

প্রসঙ্গত, ৩য় ধাপে গত ৩০ জানুয়ারি চাঁপাইনবাবগঞ্জের রহনপুর পৌরসভার নিবার্চন অনুষ্ঠিত হয়। নিবার্চনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মতিউর রহমান খাঁন চামুচ প্রতীক নিয়ে জয় লাভ করেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT