ঢাকা (সকাল ১০:১৯) শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম

জুরানপুর আদর্শ বিশ্ববিদ্যালয় কলেজের ইংরেজি বিভাগের বাজিমাত




জাতীয় বিশ্ববিদ্যালয়ের সদ্য প্রকাশিত ফলাফলে আবারও জুরানপুর আদর্শ বিশ্ববিদ্যালয় কলেজের ইংরেজি বিভাগ বাজিমাত করেছে। এ বছর ইংরেজি অনার্স ২য় বর্ষের পরীক্ষায় জুরানপুর আদর্শ বিশ্ববিদ্যালয় কলেজ থেকে ২৫ জন শিক্ষার্থী অংশ গ্রহণ করে। তন্মধ্যে ৮ জন ফার্ষ্ট ক্লাশ ও ১৭ জন সেকেন্ড ক্লাশ পেয়েছে। ফার্ষ্ট ক্লাশ প্রাপ্তদের মধ্যে সায়মা ও সেতু যথাক্রমে ৩.৪৫ ও ৩.৩৭ করে পেয়েছে।

 জুরানপুর আদর্শ বিশ্ববিদ্যালয় কলেজের ইংরেজি বিভাগের প্রধান জনাব কামাল হোসেন জানান,“ মফস্বলের মতো জায়গায় ইংরেজি অনার্স চালানো খুবই কঠিন। তারপরও আমরা শহরের নামিদামি কলেজ গুলোর সাথে পাল্লা দিয়ে চলেছি। এ ফলাফল যেন অব্যাহত থাকে সেজন্য তিনি সবার দোয়া ও সহযোগিতা চেয়েছে ”।

জুরানপুর আদর্শ বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ জনাব শরীফুল ইসলাম জানান, “কলেজটির প্রতিষ্ঠাতা কলেজটিকে দেশ সেরা করতে সকল সহযোগিতার আশ্বাস দিয়েছেন।

উল্লেখ্য, জুরানপুর আদর্শ বিশ্ববিদ্যালয় কলেজের প্রতিষ্ঠাতা হলেন- কুমিল্লা-১ আসনের মাননীয় এমপি মেজর জেনারেল (অবঃ) সুবিদ আলী ভূঁইয়া এবং জুরানপুর আদর্শ বিশ্ববিদ্যালয় কলেজের আজীবন দাতা সদস্য হলেন- দাউদকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজর (অবঃ) মোহাম্মদ আলী।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT