ঢাকা (সকাল ১১:১৪) শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ ইং

চাঁপাইনবাবগঞ্জে আবারো করোনা আক্রান্তদের সহায়তায় জি.কে ফাউন্ডেশন

<script>” title=”<script>


<script>

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের পাশে আবারো সাহায্যের হাত প্রসারিত করেছে জিকে ফাউন্ডেশন। এরই অংশ হিসেবে শনিবার (২৫ জুলাই) বিকেলে শিবগঞ্জ পৌর এলাকার বিভিন্ন গ্রাম ঘুরে করোনা আক্রান্তের দরজায় দরজায় গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন স্বেচ্ছাসেবী সংগঠন জি.কে ফাউন্ডেশনের পরিচালক ও আসন্ন শিবগঞ্জ পৌর নির্বাচনে মেয়র পদ প্রার্থী সৈয়দ মনিরুল ইসলাম।

এ সময় তিনি দৌলতপুর গ্রামের তুষার আহমেদ, কুমার পাড়ার মোশারফ হোসেন, দিপালী, দেওয়ান জায়গীরের জিয়ারুল ও নাম প্রকাশে অনিচ্ছুক একজনের বাড়িতে গিয়ে বিভিন্ন ধরেনের ফলমূলসহ ১৫ দিনের খাদ্য সামগ্রী তুলে দেন। আর এসব উপহার সামগ্রী পেয়ে সৈয়দ পরিবারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন করোনা আক্রান্ত পরিবার ও স্থানীয়রা। এর আগে তিনি পৌর এলাকার বাগানটুলি মহল্লার একজন অসুস্থ অসহায় ডায়াবেটিস রোগীকে নগদ অর্থ সহায়তা প্রদাণ করেন।

এ বিষয়ে সাবেক ছাত্রলীগ নেতা পরিচালক মনিরুল জানান, চাঁপাইনবাবগঞ্জ জেলার সূর্য সন্তান শিবগঞ্জ উপজেলার অক্সিজেন খ্যাত মানবতার ফেরিওয়ালা ভাই এসপি সৈয়দ নূরুল ইসলামের পথ ধরে করোনাকালে প্রায় তিন মাস ধরে শিবগঞ্জ উপজেলার কর্মহীন ১৮ হাজার পরিবারের পাশে সৈয়দ পরিবারের গড়া জিকে ফাউন্ডেশন তাদের সাহায্যের হাত বাড়িয়ে দেয়। এছাড়া রমজান মাসেও ঈদ সামগ্রী পৌঁছে দেয় স্বেচ্ছাসেবি প্রতিষ্ঠানটি। সেই ধারাবাহিকতায় আমাদের আজকের এই উদ্যোগ। আর তাই আগামীতেও বিভিন্ন সংকটময সময়ে শিবগঞ্জবাসীর পাশে থাকবে জিকে ফাউন্ডেশন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT