ঢাকা (রাত ১০:২০) শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং

চাঁপাইনবাবগঞ্জ : মাদক ব্যবসায়ী জহুরুল আটক, হেরোইন জব্দ



চাঁপাইনবাবগঞ্জে বিশেষ অভিযানে নিষিদ্ধ মাদক হেরোইন উদ্ধার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের সদস্যরা। রোববার খুব ভোরে জেলার সদর উপজেলার চর আলাতুলি থেকে এই হেরোইন উদ্ধার করে র‌্যাব-৫। অভিযানে এক মাদক ব্যবসায়ীকে আটক করতে সক্ষম হয় র‌্যাব।

 

আটক মাদক ব্যবসায়ী জেলার সদর উপজেলার চর আলাতুলি ইউনিয়নের সরকার পাড়া মধ্যচর গ্রামের সাইফুল ইসলামের ছেলে জহুরুল ইসলাম ওরফে বাদল (৪১)।

 

এ বিষয়ে রোববার র‌্যাবের মিডিয়া উইং থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তীতে জানানো হয়, নিজ হেফাজতে রাখা মাদকের গোপন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর সদর কোম্পানির একটি আভিযানিক দল রোববার ভোর সাড়ে ৪ টায় অভিযান চালিয়ে আটক আসামী জহুরুলের বসত বাড়ির পূর্বমূখী টিনের ছাপড়া রান্নাঘরের মাটির চুলার ভিতর হতে ৮৪ লক্ষ টাকা মূল্যের ৮ শত ৪০ গ্রাম হেরোইন উদ্ধার করে এবং পেশাদার মাদক ব্যবসায়ী জহুরুলকে হাতেনাতে আটক করে।

 

র‌্যাব আরো জানায়, আটক জহুরুলের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬ (১) সারণির ৮(গ)/৪১ ধারায় আরএমপি’র বোয়ালিয়া থানার এফআইআর নং-১৮ তারিখ-৪ নভেম্বর ২০২০; জি আর নং-৭৩৯ তারিখ- ৪ নভেম্বর ২০২০ ধারায় মামলা রয়েছে যা বিজ্ঞ আদালতে বিচারাধীন।

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক আসামী অবৈধভাবে মাদকদ্রব্য হেরোইন অজ্ঞাত স্থান হতে গোপনে সংগ্রহ করে চাঁপাইনবাবগঞ্জ ও রাজশাহী জেলার বিভিন্ন এলাকায় বিক্রি করে বলে স্বীকার করায় তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করে নবাবগঞ্জ সদর থানায় এজাহার মুলে হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT