ঢাকা (রাত ১২:১২) সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ ইং

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মাধ্যমে হত দরিদ্র পরিবার সমূহের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ



সাখাওয়াত জামিল দোলন, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মাধ্যমে করোনা দূর্গত ৫৬০টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। এর মাধ্যমে পৌরসভার ২৫ হাজার ৪৬২ টি পরিবার একবার করে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে বরাদ্দ সরকারী মানবিক ত্রাণ কর্মসূচীর আওতায় এসেছে বলে জানায় পৌর কর্তৃপক্ষ।

বুধবার (২৪’জুন) পৌরভবনে ২৫ তম দফার খাদ্য সামগ্রী বিতরণকালে এই তথ্য জানানো হয়। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পৌর মেয় মো. নজরুল ইসলাম, পৌর ত্রাণ কমিটির আহŸায়ক কাউন্সিলর আফজাল হোসেন পিন্টু, কমিটির সদস্য ও ২নং ওয়ার্ড কাউন্সিলর মো. জিয়াউর রহমান আরমান, ৬ নং ওয়ার্ড কাউন্সিলর মো. আব্দুল বারেক, মতিউর রহমান, ট্যাগ অফিসারের প্রতিনিধি পৌর উপসহকারী কৃষি কর্মকর্তা আমানুল্লাহ এবং ত্রাণ কমিটির সদস্য সচিব ফারুক হোসেন।

খাদ্য সামগ্রী বিতরণ পরে ত্রাণ কমিটির সদস্য সচিব জানান, এ পর্যন্ত জেনারেল রিলিফ হিসেবে ১১ দফায় ১৯ হাজার ২ শত পরিবারের মাঝে ১০ কেজি করে ১৯২ টন চাল, রিলিফের নগদ পাওয়া ১৮ লক্ষ ৬০ হাজার টাকা থেকে ৮ দফায় ও শিশুখাদ্য বাবদ পাওয়া ৩ লক্ষ টাকা থেকে ৬ দফায় মোট ৬ হাজার ২৬২ টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী কিনে বিতরণ সম্পন্ন করা হয়েছে।

সদস্য সচিব আরও জানান, বর্তমানে মজুদ আছে ৩০ টন চাল ও শিশু খাদ্য বাবদ ৭৫ হাজার টাকা। এসব বিতরণের তালিকা চূড়ান্ত হয়েছে বলেও জানান সদস্য সচিব।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT