ঢাকা (রাত ১:২৮) রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ ইং

চাঁপাইনবাবগঞ্জে হেরোইনসহ ২ মাদক ব্যবসায়ী আটক

চাঁপাইনবাবগঞ্জে হেরোইনসহ ২ মাদক ব্যবসায়ী আটক



চাঁপাইনবাবগঞ্জে বিশেষ অভিযান পরিচালনা করে নিষিদ্ধ মাদক হেরোইন উদ্ধার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের সদস্যরা। অভিযানে ১০০ গ্রাম হেরোইনসহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করে র‌্যাব-৫।

চাঁপাইনবাবগঞ্জে হেরোইনসহ ২ মাদক ব্যবসায়ী আটকআটককৃত মাদক ব্যবসায়ীরা হলো- জেলার শিবগঞ্জ উপজেলার বাজিতপুর পুরাতন গ্রামের ফয়েজ উদ্দিনের ছেলে তোজাম্মেল হক (৩৭) এবং একই গ্রামের মৃত লায়েস উদ্দিনের ছেলে মাসুদ রানা (৪৫)।

এ বিষয়ের সত্যতা নিশ্চিত করে মঙ্গলবার রাতে র‌্যাবের মিডিয়া উইং থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়- গোপন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল সোমবার দিবাগত গভীর রাত সাড়ে ৩ টায় মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) জেলার শিবগঞ্জ উপজেলার শ্যামপুর ইউনিয়নের বাজিতপুর পুরাতন গ্রামে ফাঁকা রাস্তায় অভিযান পরিচালনা করে।

এ সময় প্রথমে মাদক ব্যবসায়ী তোজাম্মেলকে আটক করা হয়। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে মাসুদ রানার বাড়িতে অভিযান চালিয়ে তার ঘর হতে ১ শত গ্রাম  নিষিদ্ধ মাদক হেরোইন উদ্ধার করে তোজাম্মেল ও মাসুদকে আটক করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক মাদক ব্যবসায়ীরা তাদের দোষ স্বীকার করে এবং তাদের শিবগঞ্জ থানায় মামলা দায়েরের মাধ্যমে সোপর্দ করা হয়েছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT