ঢাকা (সকাল ৮:৩৮) শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

চাঁপাইনবাবগঞ্জে মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের কর্মশালা অনুষ্ঠিত

<script>” title=”<script>


<script>

“মানবিক মূল্যবোধ ও নৈতিকতা সম্পন্ন জাতি গঠনে মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম প্রকল্পের ভূমিকা” শীর্ষক একদিনের এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে চাঁপাইনবাবগঞ্জে।

সোমবার সকালে জেলা শিল্পকলা অডিটরিয়ামে এই কর্মশালার আয়োজন করে জেলা প্রশাসন ও মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম। এ সময় কর্মশালায় জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ-১ শিবগঞ্জ আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি তপন সেন।

স্বাগত বক্তব্য প্রদাণ করেন, মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের সহকারি প্রকল্প পরিচালক মিলন কুমার দাস। কাণু বাঁশফাড়ের সঞ্চালনায় কর্মশালায় অন্যান্যের মধ্যে নবাবগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. শংকর কুমার কুন্ডু, মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের উপ-প্রকল্প পরিচালক মদন কুমার চক্রবর্তী, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ চাঁপাইনবাবগঞ্জের জেলা আহবায়ক ডাবলু কুমার ঘোষ, অধ্যাপক কনক রঞ্জন দাস প্রমুখ উপস্থিত ছিলেন।

এদিকে কর্মশালার শুরুতেই জাতীয় সংগীত ও প্রকল্প ব্যান্ড সংগীত পরিবশন করা হয়। পরে মঙ্গল প্রদীপ প্রজ্জ্বলণ, প্রদর্শণ ও উলূ-ধ্বণি প্রদাণ করেন মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের শিক্ষিকাবৃন্দ।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT