ঢাকা (রাত ১০:২১) শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

চাঁপাইনবাবগঞ্জে ব্যবসায়ীদের সাথে শিল্প সচিবের মতবিনিময়

<script>” title=”<script>


<script>

শিল্প মন্ত্রণালয়ের সচিব ও চাঁপাইনবাবগঞ্জের সাবেক জেলা প্রশাসক কে.এম আলী আজমের সাথে মতবিনিময় করেছেন বিসিক কর্মকর্তা ও চাঁপাইনবাবগঞ্জের ব্যবসায়ীবৃন্দ। শনিবার বেলা ১১টায় চাঁপাইনবাবগঞ্জ বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন (বিসিক) চাঁপাইনবাবগঞ্জ জেলা ভবনে এই মতবিনিময় সভার আয়োজন করে জেলা কার্যালয় বিসিক।

এ সময় মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজ, রাজশাহী বিসিক’র আঞ্চলিক পরিচালক জাফর বায়েজিদ, বিসিক চাঁপাইনবাবগঞ্জ জেলার সহকারী মহা-ব্যবস্থাপক মো. আমজাদ হোসেন, চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সভাপতি ও এরফান গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক জেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ আলহাজ্ব মো. এরফান আলী, বিশিষ্ট ব্যবসায়ী আকবর আলী ও মো. রাকিবুল ইসলাম বাবু, বিসিক শিল্পনগরী চাঁপাইনবাবগঞ্জ মালিক সমিতির সভাপতি মো. আলমগীর হোসেন, বিসিক-রাজশাহীর সহকারী নিয়ন্ত্রক রায়হান আলী, বিসিক চাঁপাইনবাবগঞ্জের সম্প্রসারন কর্মকর্তা মো. শফিকুল ইসলামসহ জেলা প্রশাসন ও বিসিক’র কর্মকর্তা ও কর্মচারীগণ এবং ব্যবসায়ীগণ উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় সচিব কে.এম আলী আজম-কর্মকর্তা ও ব্যবসায়ীদের বিভিন্ন সমস্যার কথা শুনেন এবং সমস্যা সমাধানে দ্রুত কার্যকরী ভূমিকা গ্রহন করার আশ্বাস প্রদাণ করেন। সভা শেষে তিনি বিসিক শিল্প নগরীর বিভিন্ন কারখানা পরিদর্শন করেন। এর আগে তিনি বাফার গুদাম নির্মাণ প্রকল্প পরিদর্শন করেন।

উল্লেখ্য, শিল্প মন্ত্রণালয়ের সচিব ও চাঁপাইনবাবগঞ্জের সাবেক জেলা প্রশাসক কে.এম আলী আজম ২দিনের সফরে শুক্রবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জে আসেন। শনিবার বিকাল সাড়ে ৩টায় রাজশাহীর উদ্দেশ্যে তিনি চাঁপাইনবাবগঞ্জ ত্যাগ করেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT