ঢাকা (রাত ৮:৪৬) শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম

চাঁপাইনবাবগঞ্জে নাশকতার শংকা, গোপন বৈঠকে হতে আটক জামায়াত শিবিরের নেতাকর্মী



নাশকতার উদ্দেশ্যে করা গোপন বৈঠক করার সময় জামায়াত-শিবিরের ২০ নেতা-কর্মীকে আটক করেছে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানা পুলিশ। মঙ্গলবার (২৭ জুলাই) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে বুধবার সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের আতাহার গ্রাম থেকে তাদেরকে আটক করা হয়। পরে বুধবার দুপুর ২টার দিকে আটককৃতদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

আটককৃতরা হলো- সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের আতাহার গ্রামের মৃত এমদাদুল হক ও সুফিয়া বেগমের ছেলে মো. কামরুজ্জামান, মৃত মুনজুর হোসেন ও মৃত সখিনা বেগমের ছেলে মোহম্মদ উল্লা শাওন, সাইদুর রহমান ও হামেশা বেগমের ছেলে মো.হামিদুল ইসলাম, মৃত কালু মন্ডল ও রেজিয়া বেগমের ছেলে মো. শাইরুল, মৃত আব্দুস সাত্তার ও সতেজান বেওয়ার ছেলে মো. নূরবক্স, নজরুল ইসলাম ও সাদিয়া বেগমের ছেলে মো. সদের আলী, শুকুদ্দী মন্ডল ও সুফিয়া বেগমের ছেলে মো.ফিরোজ আলী, শাহজাহান আলী ও নূরবানুর ছেলে সামিউল ইসলাম, আমিরুল ইসলাম ও আলীয়া বেগমের ছেলে মো. আলিউল হক, মনিরুল ইসলাম ও সেলিনা বেগমের ছেলে মো.তৌহিদুল ইসলাম, হুমায়ুন কবির ও মুক্তারা বেগমের ছেলে মো. ইয়াকুব আলী, আব্দুল কুদ্দুস ও মতিহারা বেগমের ছেলে মো. মানিক আলী, ফজলুর রহমান ও রাবেয়া বেগমের ছেলে মো. সাব্বির রহমান, আকবর আলী ও নূরবানু বেগমের ছেলে মো. কাজল আলী, শুকুরুদ্দীন ও সুফিয়া বেগমের ছেলে মো. জহুরুল ইসলাম, শাহজাহান আলী ও নূরবানু বেগমের ছেলে মো. রবিউল আওয়াল, আবুল কালাম আজাদ ও জেবুন নেসার ছেলে মো. রাসেল আহমেদ, তরিকুল ইসলাম ও সুবেদার সুমির ছেলে মো. রফিকুল ইসলাম এবং মনিরুল ইসলাম ও রুলিয়ারা বেগমের ছেলে মো. নাসির উদ্দীন ও মো. শামীম উদ্দিন কাজল।

এ বিষয়ে সদর মডেল থানার অফিসার ইন চার্জ (ওসি) মোজাফফর হোসেন জানান, চাঁপাইনবাবগঞ্জে নাশকতার উদ্দেশ্যে জামায়াত-শিবিরের নেতা-কর্মীরা গোপন বৈঠক করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে আতাহার এলাকার জামায়াত নেতা কামরুজ্জামানের বাড়িতে পুলিশ অভিযান চালিয়ে তাদের আটক করে। আটককৃতরা ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মী। তবে বর্তমানে জামায়াতের কমিটি না থাকায় তারা কোন পদে নেই বলেও নিশ্চিত করেন ওসি মোজাফফর।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT