ঢাকা (সকাল ৬:৩৯) বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

চাঁপাইনবাবগঞ্জে গাঁজাসহ দুই যুবককে গ্রেফতার করেছে র‌্যাব



চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার দেবীনগর ইউনিয়নে অভিযান পরিচালনা করে নিষিদ্ধ মাদক গাঁজা উদ্ধার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের সদস্যরা। রোববার সকালে অভিযান পরিচালনা করে ৮শত ৮০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। অভিযানে ২ যুবককে গ্রেফতার করা হয়। র‌্যাবের দাবী তারা শীর্ষ মাদক ব্যবসায়ী।

গ্রেফতারকৃতরা হলো- জেলার সদর উপজেলার দেবীনগর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের অন্তর্গত দেবীনগর কাবাতোলা মন্ডলের তোলা এলাকার মো. আতাবুর রহমান ও মোসা.সাইফুরা বেগমের ছেলে মো. বুলবুল হোসেন (২৫) এবং মো. গোলাম মোস্তফা ও মোসা. সানোয়ারা বেগমের ছেলে মো. খাইরুল ইসলাম (১৯)।

এ বিষয়ের সত্যতা নিশ্চিত করে র‌্যাব-৫ রাজশাহীর সহকারী পরিচালক রোববার বেলা সোয়া ১১টায় এক প্রেস বিজ্ঞপ্তীর মাধ্যমে জানিয়েছেন, মাদকদ্রব্য গাঁজা বিক্রয়ের গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল রোববার সকাল পৌণে ৯টায় জেলার সদর উপজেলার দেবীনগর ইউনিয়নের ২নং ওয়ার্ডে গোলাম মোহাম্মদ মোড়ে নাজির মিয়ার মার্কেটের সামনে পাকা রাস্তার ওপর অভিযান পরিচালনা করে। এ সময় গাঁজা বিক্রয়ের সময় ৮৮০ গ্রাম গাঁজাসহ বুলবুল ও খাইরুলকে হাতেনাতে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার আসামীরা দীর্ঘদিন ধরে গাঁজাসহ বিভিন্ন ধরনের মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে এবং এ বিষয়ে সদর থানায় আসামীদের সোপর্দ করে একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT