ঢাকা (সন্ধ্যা ৭:৪৭) মঙ্গলবার, ৭ই মে, ২০২৪ ইং

চাঁপাইনবাবগঞ্জে কলেজ ছাত্রীর আত্মহত্যায় প্ররোচনাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন



চাঁপাইনবাবগঞ্জে আফসানা আকতার মিম ওরফে আঁখি (১৯) নামে এক কলেজ ছাত্রীর আত্মহত্যায় প্ররোচনাকারীদের জড়িতদের গ্রেফতার এবং শাস্তির দাবিতে মানববন্ধন করেছেন এলাকাবাসী। সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে পৌর এলাকার বিশ্বরোড মোড়ে ৩ নং ওয়ার্ড শাহীবাগ এলাকাবাসীর ব্যানারে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এ সময় মানববন্ধনে বক্তব্য রাখেন, শাহনেয়ামতুল্লাহ কলেজের প্রভাষক শাহীন কাউসার, নূরুল ইসলাম, জাসদ ছাত্রলীগ নবাবগঞ্জ সরকারী কলেজ শাখার সাধারণ সম্পাদক আসিক ইয়াসির, কলেজ ছাত্রী সুস্মিতা, এলাকাবাসীর পক্ষে শাহনেওয়াজ দুলাল, আত্মহননকারী ছাত্রীর পিতা আইউব আলী, ফুফা সামিউল হক প্রমূখ।

শতাধিক নারী-পুরুষের অংশগ্রহণে মানববন্ধনে বক্তাগণ অভিযোগ করে বলেন, শাহনেয়ামতুল্লাহ কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্রী আফসানা আকতার মিম ওরফে আঁখিকে দীর্ঘদিন ধরে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার রামকৃষ্টপুর মহল্লার আব্দুল খালেকের ছেলে জেলা ছাত্রলীগের অর্থ বিষয়ক সম্পাদক মো. রিমন এবং মেথরপাড়া মহল্লার হাবিবুর রহমানের ছেলে ফয়সাল উত্যক্ত করে আসছিল। এমনকি গতকাল ১ নভেম্বর রবিবার দুপুরেও রিমন ও ফয়সাল আঁঁখিকে নানাভাবে উত্যক্ত করার পর অশ্লীল কথাবার্তা বলে। পরে তার মোবাইল ফোনে খুবই খারাপ ভাষায় গালিগালাজও করে রিমন। এতে ক্ষোভে ও দুঃখে আঁখি দুপুর দেড়টার দিকে নিজ ঘরের দরজা লাগিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। এদের কারণেই আফসানা আকতার মিম ওরফে আঁখি আত্মহত্যা করেছে বলে মানববন্ধনে আগত বক্তারা উল্লেখ করেন। আর তাই এদের প্রত্যেককে কলেজ ছাত্রী আঁখির আত্মহত্যায় প্ররোচনাকারী, হত্যাকারী উল্লেখ করে এই ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতারসহ উপযুক্ত শাস্তির দাবী জানানো হয় মানববন্ধন থেকে।

এ বিষয়ে নবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাফফর হোসেন জানিয়েছেন, এ ঘটনায় আঁখির পিতা আইউব আলী বাদি হয়ে রিমন ও ফয়সালসহ অজ্ঞাতনামা আরও ৩-৪জনের বিরুদ্ধে রবিবার রাতেই সদর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। মামলা দায়েরের পরপরই সদর থানা পুলিশ ফয়সাল নামে এক যুবককে গ্রেফতারও করেছে এবং এ ঘটনায় রিমন পলাতক রয়েছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT