ঢাকা (সকাল ৬:২৪) বুধবার, ১৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

চাঁপাইনবাবগঞ্জে ককটেল বিষ্ফোরণে যুবকের কব্জি বিচ্ছিন্ন, আহত ২

চাঁপাইনবাবগঞ্জ

এস এম সাখাওয়াত এস এম সাখাওয়াত Clock সোমবার রাত ১১:৫৩, ১৪ অক্টোবর, ২০২৪

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পূর্ব শত্রুতার জেরে আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

সোমবার (১৪ অক্টোবর) ভোররাত থেকে শুরু হয়ে বেলা সাড়ে ১১টা পর্যন্ত শিবগঞ্জ পৌর এলাকার মর্দানার আইয়ুব বাজারে এই ককটেল বিষ্ফোরণের ঘটনা ঘটে। এ সময় উভয় পক্ষ প্রায় শতাধিক ককটেলের বিস্ফোরণ ঘটালে এলাকায় ভীতিকর পরিস্থিতির সৃষ্টি হয়। ঘটনার পর থেকে এখন পর্যন্ত এলাকা জুড়ে আতঙ্ক বিরাজ করছে। এই ঘটনায় এক যুবকের হাতের কব্জি বিচ্ছিন্নসহ ২ জন গুরুতর আহত হয়েছেন। আহতদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

ককটেল বিস্ফোরণে কব্জি বিচ্ছিন্ন হওয়া যুবক শিবগঞ্জ মর্দানা এলাকার বিরাহিমপুর মহল্লার ইমতিয়াজের ছেলে রবিউল ইসলাম (৩৫) এবং গুরুতর আহতরা হলেন মর্দানা মহল্লার কেটু মড়লের ছেলে আমিনুল হক (৩৫) ও বিরাহিমপুর মহল্লার জোবদুলের ছেলে বাবু (৩৪)।

 

এ বিষয়ে স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, আধিপত্যের পূর্ব শত্রæতার জেরে ঢাকা রেঞ্জের সাবেক ডিআইজি সৈয়দ নূরুল ইসলাম সমর্থিত আব্দুল হক গ্রুপ ও চাঁপাইনবাবগঞ্জ-১ শিবগঞ্জ আসনের সাবেক সংসদ সদস্য সামিল উদ্দিন আহমেদ শিমুল সমর্থিত ইসমাইল গ্রুপের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় উভয় পক্ষ শতাধিক ককটেলের বিষ্ফোরণ ঘটায়। বিষ্ফোরণে রবিউলের ডান হাতের কব্জি দেহ থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। আর আহত হয় আমিনুল ও বাবু। পরে খবর পেয়ে পুলিশ ও সেনাবাহিনী সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

 

এ বিষয়ে শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) গোলাম কিবরিয়া বলেন, মূলত: পূর্ব শত্রুতার জেরেই আধিপত্য বিস্তারে জেম সমর্থক ইসমাইল গ্রুপ ও সালাম সমর্থক আব্দুল গ্রুপ সংঘর্ষে জড়িয়ে ককটেলের বিস্ফোরণ ঘটিয়েছে। এ ঘটনায় ৩ জন আহত হলেও একজনের হাতের কব্জি বিচ্ছিন্ন হয়ে গেছে। স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। তবে এই ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করা সম্ভব না হলেও এলাকা শান্ত রয়েছে এবং অপরাধীদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT