ঢাকা (দুপুর ১২:১০) শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে সড়ক দূর্ঘটনায় বিজিবি সদস্যের স্ত্রী সহ নিহত ২,আহত ২

<script>” title=”<script>


<script>

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের টোলপ্লাজার সামনে ট্রাক চাপায় এক বিজিবি সদস্যের সহধর্মিনী ও তার শ্যালিকা নিহত হয়েছেন।

আর এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদও উপজেলার চরবাসুদেবপুর গ্রামের আলতাফ হোসেনের ছেলে বিজিবি সদস্য রজব আলী (২৯) ও তার শিশু সন্তান আহত হয়েছেন।

রবিবার সকাল ১০টার দিকে পরিবার নিয়ে মটরসাইকেল করে চাঁপাইনবাবগঞ্জ থেকে সোনামসজিদ বেড়াতে যাবার সময় এ হতাহতের ঘটনা ঘটে বলে স্থানীয়রা জানিয়েছেন।

নিহতরা হলেন, রাজশাহী জেলার হাতনাবাদ এলাকার মাসফুয়া বেগম (২০) এবং নিহতের বোন সাথী খাতুন (১৫)।

এ বিষয়ে শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম শাহ জানান, রবিবার সকাল ১০টার দিকে বিজিবি সদস্য রজব আলী তার শিশু সন্তান, সহধর্মিনী ও শ্যালিকাকে নিয়ে বাড়ি থেকে মটরসাইকেল করে সোনামসজিদ বেড়াতে যাচ্ছিলেন। এ সময় চাঁপাই-সোনামসজিদ মহাসড়কের টোলপ্লাজার কাছে সোনামসজিদগামী একটি ট্রাককে ওভারটেক করতে গেলে বিপরীত দিক থেকে আসা একটি লোড ট্রাককে দেখে তিনি গতি নিয়ন্ত্রণের চেষ্টা করলে মটরসাইকেলসহ রাস্তায় ছিটকে পড়েন। এতে তিনি ও তার শিশু সন্তান গুরুতর আহত হন এবং তার স্ত্রী মাসফুয়া ও শ্যালিকা সাথি খাতুন ঘটনাস্থলেই মারা যান।

এদিকে স্থানীয়দের খবরের ভিত্তিতে প্রথমে ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার কাজ চালান এবং পরে খবর পেয়ে পুলিশ মরদেহ দুটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। ঘটনার পর চালক ট্রাক নিয়ে দ্রুত ওই স্থান থেকে পালিয়ে যেতে সক্ষম হয়।

 

 

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT