ঢাকা (সকাল ৯:১৮) শনিবার, ৪ঠা মে, ২০২৪ ইং

গৌরীপুর উপজেলা পরিষদ নির্বাচনে ১৫ প্রার্থীর মনোনয়নপত্র জমা

মেঘনা উপজেলা নির্বাচনের ফলাফল



আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ময়মনসিংহের গৌরীপুর উপজেলায় চেয়ারম্যান পদে ৪ জন, ভাইস চেয়ারম্যান পদে ৪ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৭ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন। রোববার (২১ এপ্রিল) অনলাইনে মনোনয়নপত্র জমাদানের শেষ দিন।

সহকারি রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ শাকিল আহামেদ উপজেলা পরিষদ নির্বাচনে ১৫ জনের মনোনয়নপত্র জমাদানের বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় উপজেলা নির্বাচন কার্যালয়সূত্রে জানা গেছে, নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন বর্তমান চেয়ারম্যান ও আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ মোফাজ্জল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোমনাথ সাহা, আওয়ামী লীগ কেন্দ্রীয় যুব ও ক্রীড়া উপ কমিটির সদস্য ও সাবেক জেলা পরিষদ সদস্য এইচ, এম খায়রুল বাসার ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ সানাউল হক।

ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন বর্তমান ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক মোঃ সোহেল রানা, গৌরীপুর সরকারি কলেজের সাবেক ভিপি ও উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক মাহবুবুর রহমান শাহীন, উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক জহিরুল হুদা লিটন, গৌরীপুর সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক ক্রীড়া সম্পাদক ও কৃষক লীগ নেতা হারুন রশিদ পবিত্র।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান ও মহিলা আওয়ামী লীগ নেত্রী সালমা আক্তার রুবি, উপজেলা যুব মহিলা শ্রমিক লীগের সভাপতি তাসলিমা, গৌরীপুর পৌরসভার সাবেক কাউন্সিলর ও মহিলা আওয়ামী লীগ নেত্রী দিলুয়ারা আক্তার, মহিলা আওয়ামী লীগ নেত্রী নিলুফা ইয়াসমিন, উপজেলা ছাত্রলীগ নেত্রী পরশমনি, সাবেক ইউপি সদস্য ও মহিলা আওয়ামী লীগ নেত্রী মোছাঃ ফেরদৌসি নাসরিন, মহিলা আওয়ামী লীগ নেত্রী মোছাঃ নূরজাহান বেগম নাজমা।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT