ঢাকা (সকাল ১১:০৭) শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

গোয়েন্দা পুলিশের অভিযানে অস্ত্র ও ককটেলসহ ১২ মামলার আসামী আটক

গোয়েন্দা পুলিশের অভিযানে অস্ত্র, গুলি ও ককটেলসহ ১২ মামলার আসামী ইঞ্জিল (মাঝে) আটক
গোয়েন্দা পুলিশের অভিযানে অস্ত্র, গুলি ও ককটেলসহ ১২ মামলার আসামী ইঞ্জিল (মাঝে) আটক। ছবিঃ আল আমিন, শিবগঞ্জ, মেঘনা নিউজ।



আল আমিন, শিবগঞ্জ প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার ধোবড়া এলাকা থেকে ১২ মামলালার আসামী ফটিক ওরফে ইঞ্জিন কে ১টি বিদেশী পিস্তল , গুলি, ম্যাগজিন সহ জেলার গোয়েন্দা আটক করেন।
জানা যায়, গোয়েন্দা তথ্যর ভিত্তিতে, ইঞ্জিনের অবস্থান জানতে পারার পর জেলার পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম বিপি এম,পিপিএম এর নির্দেশনায় ৭ই সেপ্টেম্বর শনিবার দুপুর নাগাদ, গোয়েন্দা পুলিশ’র (ডিবি) একটি চৌকষদল শিবগঞ্জের ধোবড়া বাজার এলাকার দুরুল হোদার বাড়ী সংলগ্ন এলাকায় অভিযান চালায়। অভিযানে ১২ মামলার পলাতক আসামী ফটিক প্রকাশ ইঞ্জিনকে ১টি বিদেশি পিস্তল, ২ রাউন্ডগুলি ও ১টি ম্যাগজিনসহ হাতেনাতে আটককরে গোয়েন্দা পুলিশ।
ইঞ্জিনকে গতকাল দুপুরে আটক করা হলেও জিঙ্গাসাবাদে বেশ কিছু তথ্য পাওয়ায় তাঁকে নিয়ে গোয়েন্দা পুলিশ আবারো অভিযান শুরু করে। বিকেলের দিকে একই এলাকার একটি আম বাগানে অভিযান চালায়। কিন্তু গোয়েন্দা পুলিশের উপস্থিতি টের পেয়ে গেলে ১০-১২জন সন্ত্রাসী পালিয়ে যায়।
পরে সন্ত্রাসীদের ওই আস্তানায় তল্লাসী করলে, ৪টি দেশী তৈরী হাসুয়া, ২টি রামদা ও ৩টি ককটেল উদ্ধার করাহয়। তবে পালিয়ে যাওয়া সন্ত্রাসীদের বিরুদ্ধে অভিযান চালানো হবে বলে নিশ্চত করেছে গোয়েন্দা পুলিশ।
আটককৃত ইঞ্জিনের বিরুদ্ধে অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়েছে এবং আজ দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT