ঢাকা (দুপুর ১:২২) রবিবার, ৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
শিরোনাম
Meghna News দাউদকান্দিতে যুব মহিলা লীগের ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা Meghna News দাউদকান্দিতে সুদচক্রের ফাঁদে পড়ে নিঃস্ব হচ্ছে শত শত পরিবার! Meghna News প্রশাসনের নাকের ডগায় ৪০ বছর যাবৎ ডাক্তারি করছেন ফার্মেসির মালিক ভোজন! Meghna News গৌরীপুরে ন্যাশনাল সার্ভিস পরিষদের কর্মীসভা অনুষ্ঠিত Meghna News সিলেটে চালের বাজার লাগামহীন, লাফিয়ে বাড়ছে চালের দাম Meghna News সিলেট জুড়ে বার বার বন্যা, জীবন যাত্রায় ভোগান্তি Meghna News দাউদকান্দিতে সুবিধাবঞ্চিত ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ Meghna News সিলেটে ভারতীয় চোরাই চিনি কান্ডের অন্তরালে কারা? Meghna News গাইবান্ধা ভারী বর্ষণে ভেঙে গেছে সড়ক, যানচলাচল বন্ধ Meghna News গাইবান্ধায় ঢাকাগামী বাস উল্টে মোটরসাইকেল আরোহী নিহত, আহত ১০

গাইবান্ধায় ঢাকাগামী বাস উল্টে মোটরসাইকেল আরোহী নিহত, আহত ১০



গাইবান্ধার সদর উপজেলার তুলসীঘাটে ঢাকাগামী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে বাসের চাপায় অজ্ঞাত পরিচয়ের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১০ জন।

মঙ্গলবার (২ জুলাই) রাত সাড়ে ১০টার দিকে গাইবান্ধা- পলাশবাড়ী সড়কের তুলসীঘাট হেলিপ্যাডের সামনে এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, সুন্দরগঞ্জ থেকে সোনার বাংলা পরিবহণের একটি বাস ২৫-৩০ জন যাত্রী নিয়ে ঢাকা যাচ্ছিল। দ্রুতগতিতে আসা বাসটি তুলসীঘাটের হেলিপ্যাডের সামনে পৌঁছলে হঠাৎ করে চালক নিয়ন্ত্রণ হারায়। এতে বাসটি সড়কে থাকা মোটরসাইকেলে ধাক্কা দিয়ে উল্টে যায়। এ সময় ঘটনাস্থলেই মারা যায় মোটরসাইকেল আরোহী। এ ঘটনায় আহত হয় বাসে থাকা অন্তত ১০ যাত্রী। আহতদের মধ্যে দুইজনের অবস্থা আশস্কাজনক। পরে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ ও ফায়ার সার্ভিসকর্মীরা গিয়ে উদ্ধার তৎপরতা চালায়। আহতদের উদ্ধা করে পাঠানো হয় সদর হাসপাতালে।

বাসে থাকা যাত্রীদের অভিযোগ, শুরু থেকে বাসটি বেপরোয়া গতিতে চালাচ্ছিলেন চালক। বারবার যাত্রীরা নিষেধ করলেও তাতে কর্ণপাত করেনি চালক। চালকের বেপরোয়া গতির কারণে এই হতাহতের ঘটনা ঘটেছে।

বিষয়টি নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদ রানা বলেন, বাসের চাপায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহতের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। উল্টে যাওয়া বাসটি উদ্ধারে চেষ্টা চলছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT