ঢাকা (সন্ধ্যা ৬:৫৬) শনিবার, ৪ঠা মে, ২০২৪ ইং

নিখোঁজ শিশুর মরদেহ মিলল সেফটিক ট্যাংকে



গাইবান্ধার সদর উপজেলায় আব্দুল্লাহ মিয়া (৮ মাস) নামের এক নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। স্থানীয় একটি সেফটিক ট্যাংক থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়।
মঙ্গলবার (১৮ এপ্রিল) সকালে উপজেলার লক্ষীপুর ইউনিয়নের গোবিন্দপুর (নন্দীর ভিটা) গ্রামের মোস্তাফা মিয়ার সেফটিক ট্যাংক থেকে আব্দুল্লাহ মিয়ার মরদেহ উদ্ধার করা হয়। শিশু আব্দুল্লাহ মিয়া ওই গ্রামের মাহাবুর রহমান ও জোসনা বেগম দম্পতির ছেলে।
স্বজনরা জানায়, সোমবার (১৭ এপ্রিল) রাত সাড়ে ৮ টার দিকে হঠাৎ তরে আব্দুল্লাহ মিয়া নিখোঁজ হয়। এরপর খোঁজাখুঁজির একপর্যায়ে আজ সকাল সাড়ে ৭ টার দিকে ওই ট্যাংকের পাশে একটি কাথা পড়ে থাকতে দেখা যায়। এতে সন্দেহ হলে ট্যাংকের ভেতর তল্লাশি করে আব্দুল্লাহ মিয়ার মরদেহ পাওয়া যায় এবং তা উদ্ধার করে পুলিশে খবর দেওয়া হয়।
এ ঘটনার সত্যতা স্বীকার করে লক্ষীপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য মিজানুর রহমান বলেন, শিশুটি আমার আত্নীয়। নিখোঁজের পর আমিসহ প্রায় সহস্রাধিক মানুষ খোঁজাখুঁজি করেছি। পরে আজ সকালে বাড়ির পাশের সেফটিক ট্যাংকে আব্দুল্লা মিয়ার মরদেহ পাওয়া গেছে।
এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুর রহমান বলেন, খবর পেয়ে আজ সকাল সাড়ে ১১ টার দিকে স্বজনদের বাড়ি থেকে আব্দুল্লাহ মিয়া নামের এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে।
শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT