ঢাকা (রাত ৮:২৩) বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

কালেক্টরেট শিশু পার্কের উদ্বোধন করলেন জেলা প্রশাসক

কালেক্টরেট শিশুপার্কের উদ্বোধন করলেন জেলা প্রশাসক



চাঁপাইনবাবগঞ্জে কালেক্টরেট শিশু পার্কের উদ্বোধন করা হয়েছে। বুধবার (৩ মে) বিকাল ৪টায় পৌর শহরের লাখেরাজ পাড়ায় জেলা প্রশাসক একেএম গালিভ খাঁন এই পার্কের উদ্বোধন করেন।

কালেক্টরেট শিশুপার্কের উদ্বোধন করলেন জেলা প্রশাসকএ সময় উদ্বোধন শেষে সাংবাদিকদের কাছে অনুভূতি প্রকাশ করে জেলা প্রশাসক বলেন, শিশুদের মানষিক বিকাশে দেশের প্রতিটি জেলায় শিশুপার্ক তৈরির অংশ হিসাবে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় এবং সকলের
সহযোগিতায় প্রায় পরিত্যক্ত শিশুপার্কটি পূন:সংস্কার করা হয়েছে। আর তাই আমরা আশা করি এর মাধ্যমে শিশুরা বিভিন্ন প্রানীর সাথে এখানে পরিচিত হতে পারবে এবং আগামীর স্মার্ট বাংলাদেশ গড়তে ভুমিকা রাখবে। পর্যায়ক্রমে এটির আরো উন্নয়নে ও এটির সংরক্ষণে সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন তিনি।

এ সময় জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. রুহুল আমিন চাঁপাইনবাবগঞ্জে কালেক্টরেট শিশু পার্ক তৈরির জন্য জেলা প্রশাসনকে ধন্যবাদ জানিয়ে বলেন, আগামীর স্মার্ট বাংলাদেশ গড়তে শিশুদের মেধা-মনন বিকাশের বিকল্প নেই। এতে শিশু পার্কটি বিশেষ ভূমিকা রাখবে। আর তাই এটির উন্নয়নে জেলা পরিষদের পক্ষ থেকে সবধরনের সহযোগিতা করার কথা ব্যক্ত করেন তিনি।

উদ্বোধন অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে পুলিশ সুপার এএইচএম আবদুর রকিব, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আহমেদ মাহবুব উল ইসলাম, স্থানীয় সরকার বিভাগের পরিচালক দেবেন্দ্রনাথ ওরাঁও, জেলা পরিষদের প্রধান নির্বাহী
কর্মকর্তা মো. আফাজ উদ্দিন, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ডা. গোলাম রাব্বানী, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মো. মজহার আলী প্রামানিকসহ জেলা প্রশাসন ও জেলার বিভিন্ন সরকারি বেসরকারী অফিসের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

উদ্বোধন কালে জানানো হয়- ১ একর ৭০ শতক জায়গা নিয়ে নির্মিত শিশুদের জন্য পার্কটি প্রতিদিন সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত উন্মুক্ত থাকবে এবং এতে কোন টিকিটের প্রয়োজন হবেনা। এছাড়া পার্কের ভেতরে বড়দের হাটার জন্য ওয়াক ওয়ে রাখা হয়েছে। আর এটার সার্বিক তত্ত¡াবধানে জেলা প্রশাসন ভূমিকা রাখবে।

পরে জেলা অফিসার্স ক্লাবে ইনডোর ব্যাডমিন্টন কোর্টের উদ্বোধন করেন জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT