ঢাকা (রাত ৯:১৪) শনিবার, ১৮ই মে, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News শিয়া (ইয়েমেন) ও সুন্নির (হামাস) মধ্যে কার্যকর ঐক্য মুসলিম ঐক্যের প্রতীক Meghna News প্রচণ্ড যুদ্ধ চলছে রাফাহসহ সমগ্র গাজায় Meghna News হোয়াটসঅ্যাপে ইন্টারনেট ছাড়াই পাঠানো যাবে ছবি-ভিডিও-ডকুমেন্ট Meghna News সুধা রানীর হাদিসের প্রভাষক পদে উত্তীর্ণ হওয়া নিয়ে তোলপাড়, দায় কার? Meghna News প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে দাউদকান্দিতে আলোচনা সভা ও র‍্যালী Meghna News পুলিশের গাড়ি লক্ষ্য করে গুলি : ডাকাত দলের সর্দার অস্ত্রসহ গ্রেপ্তার Meghna News সাঘাটায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অনাস্থা Meghna News ধান কাটতে গিয়ে বজ্রপাতে প্রাণ গেল শ্রমিকের Meghna News চাঁপাইনবাবগঞ্জ : তিন লক্ষ টাকা ইজ্জতের মূল্যে প্রবাসীর মুক্তি Meghna News সোনামসজিদ বন্দর দিয়ে পেঁয়াজ আমদানী শুরু

করোনা রোগীদের নিজ হাতে ইফতার দিলেন মেজর(অব.) মোহাম্মদ আলী



বৈশ্বিক মহামারী করোনাভাইরাস কালীন সময়ে দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি, করোনা পজিটিভ রোগীদের পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার করালেন দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর(অব.) মোহাম্মদ আলী।

শুক্রবার (১৬ এপ্রিল ২০২১) বিকালে দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, করণা আক্রান্ত করোনা উপসর্গ বহনকারী রোগীদের চিকিৎসা সেবার খোঁজখবর নিতে, জীবনের ঝুঁকি নিয়ে, নিজে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করণা ইউনিট পরিদর্শন করেন। পরে করোনা আক্রান্ত ও উপসর্গ বহনকারী রোগীদের জন্য পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার সামগ্রী বিতরণ করেন দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর(অব.) মোহাম্মদ আলী।

এসময় সাথে ছিলেন দাউদকান্দি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তারিকুল ইসলাম নয়ন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাক্তার ফাবলিনা, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মো. নাসির উদ্দিন।

প্রতিবেদক এর সাথে সাক্ষাৎকারে দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান (অব.) মেজর মোহাম্মদ আলী বলেন, শুধুমাত্র একজন উপজেলা পরিষদের জনপ্রতিনিধি হিসেবেই নয়, মানবিক দৃষ্টিকোণ থেকে করোনা আক্রান্ত ব্যক্তিদের সাথে ইফতারের আনন্দ ভাগাভাগি করে নিতে এবং তাদের চিকিৎসা সেবার খোঁজখবর নিতে আমি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উপস্থিত হয়েছি।

এখানে যারা ভর্তি আছেন তারা সকলে মৃত্যুর খুব কাছ থেকে দেখেছেন। আমি সকলকে সতর্ক করে বলছি লকডাউন এ আপনারা সরকারি বিধি নিষেধ মেনে চলুন, আপনাদের একটু ক্ষতির জন্য পরিবারের অন্যান্য সদস্যদের বিপদ ডেকে আনবেন।

এসময় তিনি আরো বলেন, দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বাংলাদেশের মধ্যে প্রথম উপজেলা ভিত্তিক স্বাস্থ্য কমপ্লেক্স হিসেবে সেন্ট্রাল অক্সিজেন সার্ভিস চালু করেন, যাতে রোগীরা জরুরি মুহূর্তে ঢাকা না গিয়ে দাউদকান্দিতে উন্নত চিকিৎসা সেবা পেতে পারেন।এই সেবা চালু হয় এখান থেকে আল্লাহর রহমতে অনেক করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT