ঢাকা (বিকাল ৪:৩১) শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

এতিম শিশু ও তিনশ মানুষের পাশে দাঁড়ালেন নড়াইলের মানবিক পুলিশ অফিসার মিল্টন

<script>” title=”<script>


<script>

নড়াইল প্রতিনিধিঃ    এতিম শিশু সহ নানা শ্রেণিপেশার তিনশ জন মানুষের পাশে এসে দাঁড়ালেন সেই মানবিক পুলিশ অফিসার এস,আই মিল্টন কুমার দেবদাস। বুধবার লোহাগড়া পৌর এলাকার বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে পুনরায় ঘোষিত লকডাউনের কার্যকারীতা পর্যবেক্ষণে গিয়ে ওই পুলিশ অফিসার তিনশ জন মানুষের হাতে তুলে দেন উন্নত মানের কাপড়ের তৈরী মাস্ক। সূত্র জানায়, লোহাগড়া পৌর এলাকায় করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা দিনদিন বৃদ্ধি পাচ্ছে। তাই প্রশাসন, রাজনৈতিক নেতৃবৃন্দ সহ বিভিন্ন পেশার নেতৃবৃন্দের সমন্বয়ে গঠিত করোনা ভাইরাস প্রতিরোধ কমিটি পুনরায় ৮ জুলাই থেকে ২১ জুলাই পর্যন্ত পৌর এলাকায় লকডাউনের ঘোষণা দিয়েছেন।

বুধবার(৮ জুলাই থেকে)সকাল থেকে লকডাউন কার্যক্রম এর কার্যকারীতা শুরু হয়েছে। বুধবার সকাল থেকে বিকাল পর্যন্ত পৌর এলাকায় লকডাউনের কার্যকারীতা পর্যবেক্ষণ করেন লোহাগড়া থানা থেকে সদ্য বিদায়ী সেকেন্ড অফিসার (বর্তমানে ডিবি নড়াইলে কর্মরত) এস,আই মিল্টন কুমার দেবদাস। তিনি পৌরসভার ৯ নং ওয়ার্ডের গাজীপুর মোড়ে দেড়শজন ছাত্রলীগ নেতা-কর্মী, শতাধীক পথচারীকে মাস্ক উপহার দেন।

এসময় পুলিশ অফিসার এস,আই মিল্টন কুমার দেবদাস স্থানীয় সাংবাদিকদের মাধ্যমে খবর পান পৌরসভা থেকে ২৫ কিলোমিটার দূরে লাহুড়িয়ার আল জামিয়াতুল এমদাদিয়া কওমী মাদ্রাসা এতিম খানা ও লিল্লাহ বোডিং এর এতিম শিশুদের মাস্ক নেই। তিনি ছুটে যান সেখানে। ওই এতিম খানার সুপার মাওলানা মুফতি শফিকুল ইসলাম সহ পরিচালনা পর্ষদের সহসভাপতি মোঃ গোলাম কুদ্দুস এর উপস্থিতিতে এতিম শিশুদের মাঝে মাস্ক বিতরণ করেন ওই পুলিশ কর্তা।

নড়াইল জেলা আওয়ামী লীগের সাবেক শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মোঃ শরিফুল ইসলাম ও লোহাগড়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাশেদ হাসান জানান, মানবিক পুলিশ অফিসার মিল্টন কুমার দেবদাস দেড়শ জন ছাত্রলীগ নেতা-কর্মী সহ শতাধীক পথচারীকে উন্নত মানের কাপড়ের তৈরী মাস্ক উপহার দিয়েছেন। করোনাকালে তিনি শত শত দরিদ্রদের খাদ্য সহায়তা দিয়ে সকলের নজর কেড়েছেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT