ঢাকা (রাত ২:৩১) শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

উলিপুরে অপহরণের সাড়ে ৯ মাস পর স্কুল ছাত্রী উদ্ধার

<script>” title=”<script>


<script>

কুড়িগ্রামের উলিপুরে অপহরণের প্রায় সাড়ে নয় মাস পর অপহৃত ১৫ বছরের এক স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২৮ জুলাই) সকালে নীলফামারী সদর উপজেলার পোষ্ট অফিস মোড় এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়।

পুলিশ ও ভুক্তভোগি পরিবার সূত্রে জানা গেছে, গত বছরের ১৬ অক্টোবর উপজেলার বজরা ইউনিয়নের কালপানি বজরা এলাকার ওই কিশোরীকে অপহরণ করেন একই এলাকার কালপানি টিটমার এমদাদুল হকের পুত্র রায়হান মিয়া(৩২)। স্বজনরা অনেক খোঁজাখুজির পর সন্ধান না পেয়ে ওই কিশোরীর পিতা ফারুক হাসান বাদি হয়ে ১২ নভেম্বর উলিপুর থানায় মামলা দায়ের করেন। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে রায়হানের পিতা এমদাদুল ও ভাই আকরাম হোসেনকে গ্রেফতার করে জেল-হাজতে পাঠান পুলিশ।

আসামীরা জামিনে বেড়িয়ে আসলেও মূল অভিযুক্ত রায়হান ও ওই কিশোরীকে উদ্ধার করা সম্ভব হচ্ছিল না। পরে পুলিশ অভিযুক্ত রায়হানের মুঠোফোনের অবস্থান (ট্র্যাকিং) জানার জন্য প্রযুক্তি ব্যবহার করেন। দীর্ঘ সাড়ে নয় মাস পর অবস্থান শনাক্ত হওয়ায় নীলফামারী সদর উপজেলার পোষ্ট অফিস মোড় এলাকা থেকে রায়হানসহ ওই কিশোরীকে উদ্ধার করতে সক্ষম হয়।

এবিষয়ে মামলা তদন্তকারী কর্মকর্তা (এসআই) আব্দুল বাতেন বলেন, প্রযুক্তির সাহায্যে আমরা তাদের অবস্থান শনাক্ত করতে সক্ষম হই। পরে নীলফামারী সদর থানা পুলিশের সহযোগিতায় তাদের উদ্ধার করা হয়।

আজ (বুধবার) দুপুরে রায়হানকে আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে। ওই কিশোরী শারিরীকভাবে অসুস্থ্য থাকায় পুলিশ প্রহরায় চিকিৎসাধীন রয়েছে।

অভিযুক্ত রায়হান মিয়াকে আটক করে বুধবার দুপুরে কুড়িগ্রাম জেল-হাজতে প্রেরণ করে পুলিশ।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT