ঢাকা (রাত ১১:৫৪) বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ ইং

ইউপি নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের দায়ে ঘাগুটিয়া ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীকে জরিমানা

<script>” title=”<script>


<script>

গতকাল ২১/১১/২০১১খ্রি.তারিখ বিকাল ৩:০০ টা হতে রাত ৯:০০ টা পর্যন্ত আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২১ উপলক্ষে নির্বাচনী আচরণবিধি প্রতিপালন নিশ্চিত করার লক্ষ্যে হোমনা উপজেলার বিভিন্ন ইউনিয়নে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

অভিযান পরিচালনাকালে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের দায়ে বিভিন্ন প্রার্থীদের অর্থদন্ডে দণ্ডিত করেন হোমনা উপজেলা ভূমি অফিসার।

উল্লেখ্য ঘাগুটিয়া ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মো:মফিজুল ইসলাম গণি (ঘোড়া মার্কা) কর্তৃক নির্বাচনী প্রচারণায় একাধিক মাইক ব্যবহার করার কারণে ৩০০০ টাকা জরিমানা করা হয়। ঘাগুটিয়া ইউনিয়নের সংরক্ষিত মহিলা মেম্বার প্রার্থী কুলসুম আক্তার (তালগাছ মার্কা) কর্তৃক নির্বাচনী প্রচারণায় একাধিক মাইক ব্যবহার করার অপরাধে ২০০০ টাকা জরিমানা করা হয়। ঘাগুটিয়া ইউনিয়নের সংরক্ষিত মহিলা প্রার্থী সুফিয়া বেগম (বই মার্কা)কর্তৃক নির্বাচনী প্রচারণায় একাধিক মাইকের ব্যবহার করার অপরাধে ২০০০ টাকা জরিমানা করা হয়। ঘাগুটিয়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী মো:জয়নাল আবেদীন (ফুটবল মার্কা)কর্তৃক দেওয়ালে পোস্টার লাগানোর অপরাধে ১৫০০ টাকা জরিমানা করা হয়। ঘাগুটিয়া ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মো:ইউনুছ মিয়া (আনারস মার্কা)কর্তৃক দেওয়ালে পোস্টার লাগানোর অপরাধে ৪০০০ টাকা অর্থদন্ড করা হয়। ঘাগুটিয়া ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আমান উল্লা আমান (মোটর সাইকেল মার্কা) কর্তৃক দেওয়ালে পোস্টার লাগানোর অপরাধে ৩০০০ টাকা জরিমানা করা হয়। ঘাগুটিয়া ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী ইকবাল হোসেন রনি(নৌকা মার্কা)কর্তৃক মোটর সাইকেল বহর নিয়ে শো-ডাউন করার অপরাধে ৭০০০ টাকা জরিমানা করা হয়। দুলালপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী মো: মোমেন খান(ভ্যানগাড়ি মার্কা) কর্তৃক নির্বাচনী প্রচারণায় একাধিক মাইক ব্যবহার করার অপরাধে ২০০০ টাকা জরিমানা করা হয়। দুলালপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন সওদাগর (নৌকা মার্কা) একাধিক মাইক ও তোরণ নির্মাণের অপরাধে ৪০০০ টাকা জরিমানা করা হয়।

সুষ্ঠু নির্বাচনী পরিবেশ তৈরি করতে প্রশাসনের কঠোর অভিযান চলমান থাকবে বলেছেন হোমনা উপজেলা ভূমি অফিসার।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT