ঢাকা (ভোর ৫:২৭) বুধবার, ১৫ই মে, ২০২৪ ইং

আলীকদমে সমন্বিত পুষ্টি পরিকল্পনায় বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত



শান্ত কান্তি তঞ্চঙ্গ্যাঁ, আলীকদম (বান্দরবান): বান্দরবানের আলীকদমে সম্মন্বিত পুষ্টি পরিকপ্লনা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার (২৯ আগস্ট) বেলা ১২ টায় আলীকদম উপজেলা পরিষদ হলরুমে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

আলীকদম উপজেলা নির্বাহী অফিসার সায়েদ ইকবাল এর সভাপত্বিতে অনুষ্ঠিত কর্মশালায় বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন ভারপ্রাপ্ত স্বাস্থ্য ও পরিবার পরিকপ্লনা কর্মকর্তা ডাঃ কামরুল হাসান, আলীকদম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কফিল উদ্দীন, অন্যান্যদের মধ্য উপস্হিত ছিলেন উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ রুপম চন্দ্র মহন্ত, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার ইসকান্দর – নূরী, কারিতাস খাদ্য ও নিরাপত্তা প্রকল্পের উপজেলা কো-অর্ডিনেটর জেসমিন চাকমা, আলীকদম প্রেসক্লাব সভাপতি হাসান মাহমুদ সহ সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, হেডম্যান, কার্বারী সহ গন্যমান্য ব্যাক্তিরা।

লিন প্রকল্পের প্রকল্প ব্যবস্হাপক এভান ত্রিপুরা সঞ্চালনা ও পরিচালনায় অনুষ্ঠিত কর্মশালায় বক্তারা বলেন – পাঁচ বছর মেয়াদে এই প্রকল্পটি আলীকদম উপজেলায় দুইটি ইউনিয়নে কাজ করবে। এই প্রকল্পের অন্যতম লক্ষ্য হল পুষ্টি সম্পর্কে সচেতন করে তোলা এবং বিভিন্ন বিদ্যালয়ে পুষ্টি বাগান সৃজন করা ইত্যাদি।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT