ঢাকা (রাত ১২:০৩) সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ ইং

বিশ্বনবী (সঃ)কে নিয়ে কটুক্তির প্রতিবাদে আলীকদমে মানববন্ধন পালিত



মহানবী হযরত মুহাম্মদ (সঃ) ও বিবি আয়েশা (রাঃ)কে নিয়ে ভারতীয় পার্লামেন্টারিয়ান বিজিপির মুখপাত্র নুপুর শর্মা ও মিডিয়া সেল প্রধান নিবীন জিন্দাল কর্তৃক অবমাননাকর মন্তব্য ও কটুক্তিমূলক বক্তব্যের প্রতিবাদে বান্দরবানের আলীকদম উপজেলায় মানববন্ধন পালিত হয়েছে।

আজ শুক্রবার (১০ জুন) পবিত্র জুমার নামাজের পরে সারাদেশের ন্যায় আলীকদম উপজেলার সকল মসজিদে একযোগে এ মানববন্ধন পালিত হয়। আলীকদম উপজেলা মসজিদের খতিব এ কে এম আইয়ুব খানের নেতৃত্বে উপজেলা জামে মসজিদের সম্মুখে অনুষ্ঠিত মানববন্ধনে কয়েক শত মুসল্লির উপস্থিতিতে কামরুল হাসান টিপু, নুরুল আলম ও আনোয়ার জিহাদ চৌধুরী প্রমূখ বক্তব্য রাখেন।

মানববন্ধনে বক্তারা বলেন, বিশ্বের দ্বিতীয় বৃহত্তম মুসলিম রাষ্ট্র হিসেবে অবিলম্বে বাংলাদেশ সরকারের পক্ষ থেকে রাষ্ট্রীয়ভাবে ভারতের প্রতি নিন্দা জানানোর দাবী জানান। এসময় বক্তারা নুপুর শর্মা ও নিবীন জিন্দালের ফাঁসীর দাবীসহ ভারতীয় সকল প্রকার পণ্য বর্জনের ঘোষনা দেন।

মহানবী হযরত মুহাম্মদ (সঃ) ও বিবি আয়েশা (রাঃ)কে নিয়ে নুপুর শর্মা ও নিবীন জিন্দালের করা কুরুচিপূর্ণ বক্তব্যের জন্য তারা ক্ষমা চাইলেও সারা বিশ্বে চলমান আন্দোলনে সংহতি প্রকাশ করে মুসলিম রাষ্ট্রগুলো ভারতীয় পণ্য বর্জনের ঘোষণা দেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT