ঢাকা (রাত ২:১১) সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ ইং

আলীকদমে প্রধানমন্ত্রী’র বিশেষ ১০টি উদ্যোগ বিষয়ে কর্মশালা অনুষ্ঠিত



বান্দরবানের আলীকদম উপজেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র বিশেষ ১০টি উদ্যোগ বিষয়ে অবহিত করণ বিষয়ক এক কর্মশালা ও মতবিনিময় সভায় অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৭ জুন) সকালে উপজেলা অফির্সাস ক্লাব সম্মেলন কক্ষে দিনব্যাপি এ কর্মশালা উপজেলা প্রশাসনের আয়োজন করা হয়।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন, জনাব মেহরুবা ইসলাম। উপজেলা নির্বাহী অফিসার আলীকদম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জনাব মোঃ লুৎফুর রহমান, উপপরিচালক, স্থানীয় সরকার, বান্দরবান পার্বত্য জেলা।

বিশেষ অতিথি হিসেবে, বান্দরবান জেলা পরিষদের সদস্য দুংড়িমং মার্মা, আলীকদম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কফিল উদ্দিন বিএসসি, মহিলা ভাইস চেয়ারম্যান শিরিন আক্তার, ১নং আলীকদম সদর ইউপি চেয়ারম্যান নাছির উদ্দিন বিএ, ২নং চৈক্ষ্যং ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদীন, ৩নং নয়াপাড়া ইউপি চেয়ারম্যান এম কফিল উদ্দিন, ৪নং কুরুকপাতা ইউপি চেয়ারম্যান কাতপুং ম্রো সহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারি, সুশীল সমাজের ব্যাক্তিবর্গ ও সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

উক্ত অনুষ্ঠিত কর্মশালায় প্রধানমন্ত্রীর ১০ টি বিশেষ উদ্যোগ-“নারীর ক্ষমতায়ন, আশ্রয়ন, শিক্ষা সহায়তা, পল্লী সঞ্চয় ব্যাংক, ডিজিটাল বাংলাদেশ, কমিউনিটি ক্লিনিক ও শিশু বিকাশ, বিনিয়োগ বিকাশ, পরিবেশে সুরক্ষা, সামাজিক নিরাপত্তা কর্মসূচি, সবার জন্য বিদ্যুৎ” এই প্রকল্পগুলোর আলোকে বিচ্ছেদ বিশ্লেষণ করা হয়।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT