ঢাকা (সকাল ৬:৫১) মঙ্গলবার, ১৪ই মে, ২০২৪ ইং

আলীকদমে আন্তঃউপজেলা বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুনামেন্ট ২০১৯ অনুষ্ঠিত



সুশান্ত কান্তি তঞ্চঙ্গ্যাঁ, আলীকদম (বান্দরবান) প্রতিনিধিঃ

আলীকদম উপজেলার চৈক্ষ্যং ইউনিয়ন ছাত্রলীগ ও যুবলীগের উদ্যোগে “আন্তঃ উপজেলা বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুনামেন্ট ২০১৯” আয়োজন করা হয়।

গত ২৯আগষ্ট বৃহস্পতিবার বিকালে উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন আলীকদম উপজেলা পরিষদের নির্বাহী অফিসার মোঃ সায়েদ ইকবাল ও আলীকদম থানার অফিসার ইনর্চাজ (ওসি) রকিব উদ্দীন।

উদ্ধোধনী ম্যাচে মুরুং একাদশ বনাম ছাবের মিয়া একাদশ অংশ গ্রহন করে। খেলা উদ্ধোধনী অনুষ্ঠান উপলক্ষ্যে আওয়ামীলীগের বিভিন্ন অংঙ্গ সংগঠনের নেতাকর্মীসহ স্হানীয় জনপ্রতিনিধি ও খেলা দর্শনার্থীরা উপস্হিত ছিলেন। টান টান উত্তেজনায় আকর্ষণীয় খেলায় ৬০ মিনিটের খেলা শেষে ১-০ গোলে ছাবের মিয়া একাদশ’কে পরাজিত করে মুরুং একাদশ।

উক্ত খেলায় বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন – আলীকদম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কফিল উদ্দীন, ১নং সদর ইউনিয়নের চেয়ারম্যান নাছির উদ্দীন, সাবেক চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা জামাল উদ্দীন, আলীকদম উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক দুংড়ি মং মার্মা, চৈক্ষ্যং ইউনিয়নের চেয়ারম্যান ফেরদৌস রহমান, আওয়ামীলীগ সভাপতি উনুমং মার্মা, সাধারণ সম্পাদক জামাল উদ্দীন, উপজেলা যুবলীগের সভাপতি আনোয়ার হোসেন জিহাদ, সাধারন সম্পাদক শফিকুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি সৌরভ পাল ডালিম এবং উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ সোহেল।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT