শনিবার , ১৮ই জানুয়ারি, ২০২০ ইং
শিরোনাম :
কমলগঞ্জে পুর্ব শত্রুতার জেরে অতর্কিত হামলা স্কুল শিক্ষিকাসহ আহত ৪ মৌলভীবাজারে বর্নাঢ্য আয়োজনে এশিয়ান টিভির ৭ম বর্ষপূর্তি পালিত কুড়িগ্রামে বর্ণাঢ্য আয়োজনে জাতীয় সঞ্চয় সপ্তাহ পালিত বড়লেখা প্রবাসী ঐক্য পরিষদের পক্ষ থেকে শীতবস্ত্র বিতরন মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলার শাহবাজপুর আইডিয়াল একাডেমির ১২৭ শিক্ষার্থীদের মাঝে অবশেষে পাঠ্যবই বিতরণ নামাজে মনোযোগ আসবে কীভাবে নওগাঁয় চাউল কলের দুষিত পানিতে ফসলের ক্ষতি,কার্লভার্টে পানি প্রবাহ বাধাগ্রস্থ ফুলবাড়ীর সততা স্বর্ণ শিল্পায়নের নতুন শোরুম উদ্বোধন সাংবাদিক মেহেদী হাসানকে হত্যার হুমকি নিরাপত্তা চেয়ে থানায় জিডি মৌলভীবাজারে মেঘনা নিউজের ক্যালেন্ডার বিতরণ
যুক্তরাজ্যের লন্ডন ব্রীজে অজ্ঞাত বন্দুক ধারির গুলিবর্ষন ৮ জন আহত বন্দুক ধারি নিহত

যুক্তরাজ্যের লন্ডন ব্রীজে অজ্ঞাত বন্দুক ধারির গুলিবর্ষন ৮ জন আহত বন্দুক ধারি নিহত

যুক্তরাজ্যের লন্ডন ব্রীজে গোলাগুলিতে আতঙ্কিত পথচারী
যুক্তরাজ্যের লন্ডন ব্রীজে গোলাগুলিতে আতঙ্কিত পথচারী

মোঃ জাকির হোসেন :যুক্তরাজ্যের রাজধানী লন্ডনের লন্ডন ব্রিজ এলাকায় এলোপাথাড়ি গুলি চালাচ্ছেন এক অজ্ঞাত বন্দুকধারী। ব্রিটিশ পুলিশ এলাকাটি চারপাশ থেকে ঘিরে রেখেছে।ঘটনাটি ঘটেছে বাংলাদেশ সময় শুক্রবার (২৯ নভেম্বর) রাত আটটায়। এ ঘটনায় লন্ডনের লন্ডন ব্রীজের আশপাশের  বসবাসরত অনেক বাঙালীর ব্যবসা প্রতিষ্ঠানের ক্ষতিগ্রস্থের সম্ভাবনা রয়েছে বলে জানা গেছে।গোলাগুলির ঘটনার পর এলাকাজুড়ে নিরাপত্তা জোরদার করা হয়েছে। একই সঙ্গে স্থানীয় জনগণের মধ্যে ব্যাপক ভীতির সৃষ্টি হয়েছে। তবে পুলিশের গুলিতে এক অস্ত্রধারী নিহত হয়েছে বলে জানা গেছে।
লন্ডন প্রবাসি এক বাংলাদেশির সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি বলেন আমরা শুনেছি “লন্ডন ব্রীজের কাছেই এক দুবৃত্তের অতর্কিত ছোড়া গুলিতে ৮ জন পথচারি আহত হয়েছেন।”কিন্তু  কেন হঠাৎ করে সেখানে গোলাগুলি শুরু হলো তা আমার জানা নেই, তবে শুনেছি দুবৃত্যরা সেখানে অন্তত ১০ রাউন্ড গুলি ছোড়ে।এসময় পুলিশের গুলিতে এক অস্ত্রধারী নিহত হয় তার হাতে চাকু ছিল। আরেক ব্যক্তি বলেন,” আমি লন্ডন ব্রিজের কাছেই একটি বিল্ডিংয়ের ভেতরে কাজ করছিলাম হঠাৎ করে আমরা গোলাগুলির শব্দ শুনতে পাই কিন্তু ভয়ে আমরা কেউ সেই বিল্ডিং থেকে বাহির হইনি।  কিন্তু আমি গুলির শব্দ শুনতে পেয়ে অনেকটা ভয় পেয়ে গিয়েছিলাম।”

বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর

©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by Ateam IT Solution