বৃহস্পতিবার , ৪ঠা জুন, ২০২০ ইং
শিরোনাম :
বড়লেখায় মডেল আবাসন প্রকল্পের আওতায় চা শ্রমিকের ৫টি ঘর নির্মাণ কেশবপুরে করোনা সময়কালে ভ্রাম্যমাণ আদালতে ২৬৬ মামলায় ৬ লাখ টাকা জরিমানা সিরাজগঞ্জে র‌্যাব-১২ এর অভিযানে প্রবাসী অপহরণ চক্রের ২ সদস্য আটক কিশোরগঞ্জ-২ আসনের সাবেক সংসদ সদস্য সোহরাব উদ্দিনের স্ত্রী বেগম লুৎফুন্নেছা ইন্তেকাল করেছেন ধর্মপাশায় ২২টি মাধ্যমিক বিদ্যালয়ে এসএসসিতে সেরা মধ্যনগর পাবলিক বালিকা উচ্চ বিদ্যালয় কোয়ারেন্টান ও মাস্ক ব্যবহার নিশ্চিত করতে খানসামায় সচেতনতামূলক সভা আদমদীঘিতে আরো ১ ব্যক্তির করোনা শনাক্ত ‘রেড জোন’ থেকে অফিসে আসতে হবে না রক্ত দিতে বছরজুড়ে ছোটছে একদল যুবক কেন্দ্রীয় ব্যাংকের ৫০ কর্মকর্তা আক্রান্ত, বলছে অফিসার ওয়েলফেয়ার কাউন্সিল
মোট আক্রান্ত

৩৬৭৫১

সুস্থ

৭৫৭৯

মৃত্যু

৫২২

ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর

মেঘনা’র নার্গীস আক্তার বিজ্ঞান শিক্ষায় উচ্চতর প্রশিক্ষণে নিউজিল্যান্ড গমন

মেঘনা’র নার্গীস আক্তার বিজ্ঞান শিক্ষায় উচ্চতর প্রশিক্ষণে নিউজিল্যান্ড গমন

Ad_970x120

উচ্চতর প্রশিক্ষণে নিউজিল্যান্ড গমন।

আমাদের মানিকার চর এল.এল মডেল উচ্চ বিদ্যালয়ের একজন গর্বিত শিক্ষিকা।

মানিকারচর এল, এল, মডেল উচ্চ বিদ্যালয়, মেঘনা, কুমিল্লার সহকারী শিক্ষক, নার্গীস আক্তার, হাতে- কলমে বিজ্ঞান শিক্ষার উচ্চতর প্রশিক্ষণের উদ্দেশ্যে নিউজিল্যান্ড গমন করেছেন। ওয়েলিংটন কলেজে প্রশিক্ষণ শেষে বর্তমানে তিনি অকল্যান্ড এর MIT(Manukau Institute of Technology)-তে প্রশিক্ষণ নিচ্ছেন।

বাংলাদেশের শিক্ষা মন্ত্রণালয়ের অধীন SESIP(Secondary Education Sector Improvement Program) এর আওতায় তাঁকে ৩০ জনের একটি গ্রুপের সাথে পাঠানো হয়েছে। কুমিল্লা জেলা থেকে একক ব্যক্তি হিসেবে তিনি এ সুযোগ লাভ করেছেন।
এ প্রশিক্ষণে সুযোগ পাওয়াতে তিনি সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। তিনি আশা প্রকাশ করেছেন, প্রশিক্ষণলব্ধ জ্ঞান কাজে লাগানোর সুযোগ পেলে বিজ্ঞান শিক্ষার প্রতি শিক্ষার্থীদের আগ্রহ বৃদ্ধি পাবে। এ জন্যে প্রয়োজন আধুনিক গবেষণাগার এবং উন্নত যন্ত্রপাতি। তিনি সকলের প্রতি শুভেচছা জ্ঞাপন করেছেন।
মেঘনা উপজেলার মোল্লাকান্দি গ্রামে তাঁর শ্বশুরালয়।

আমাদের অফিসিয়াল ফেসবুক গ্রুপের সদস্য “Al Imram Ahammed Imu” কর্তৃক মেঘনা নিউজ গ্রুপে প্রকাশ করা লেখাটি হুবহু তুলে ধরা হয়েছে।

বন্ধুদের সাথে শেয়ার করুন

Ad_970x120

ইমেইলে সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ইনবক্সে পেতে আজই গ্রাহক হোন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর

Ad_970x120

©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত