শনিবার , ১৮ই জানুয়ারি, ২০২০ ইং
শিরোনাম :
কমলগঞ্জে পুর্ব শত্রুতার জেরে অতর্কিত হামলা স্কুল শিক্ষিকাসহ আহত ৪ মৌলভীবাজারে বর্নাঢ্য আয়োজনে এশিয়ান টিভির ৭ম বর্ষপূর্তি পালিত কুড়িগ্রামে বর্ণাঢ্য আয়োজনে জাতীয় সঞ্চয় সপ্তাহ পালিত বড়লেখা প্রবাসী ঐক্য পরিষদের পক্ষ থেকে শীতবস্ত্র বিতরন মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলার শাহবাজপুর আইডিয়াল একাডেমির ১২৭ শিক্ষার্থীদের মাঝে অবশেষে পাঠ্যবই বিতরণ নামাজে মনোযোগ আসবে কীভাবে নওগাঁয় চাউল কলের দুষিত পানিতে ফসলের ক্ষতি,কার্লভার্টে পানি প্রবাহ বাধাগ্রস্থ ফুলবাড়ীর সততা স্বর্ণ শিল্পায়নের নতুন শোরুম উদ্বোধন সাংবাদিক মেহেদী হাসানকে হত্যার হুমকি নিরাপত্তা চেয়ে থানায় জিডি মৌলভীবাজারে মেঘনা নিউজের ক্যালেন্ডার বিতরণ
মেঘনা’র নার্গীস আক্তার বিজ্ঞান শিক্ষায় উচ্চতর প্রশিক্ষণে নিউজিল্যান্ড গমন

মেঘনা’র নার্গীস আক্তার বিজ্ঞান শিক্ষায় উচ্চতর প্রশিক্ষণে নিউজিল্যান্ড গমন

উচ্চতর প্রশিক্ষণে নিউজিল্যান্ড গমন।

আমাদের মানিকার চর এল.এল মডেল উচ্চ বিদ্যালয়ের একজন গর্বিত শিক্ষিকা।

মানিকারচর এল, এল, মডেল উচ্চ বিদ্যালয়, মেঘনা, কুমিল্লার সহকারী শিক্ষক, নার্গীস আক্তার, হাতে- কলমে বিজ্ঞান শিক্ষার উচ্চতর প্রশিক্ষণের উদ্দেশ্যে নিউজিল্যান্ড গমন করেছেন। ওয়েলিংটন কলেজে প্রশিক্ষণ শেষে বর্তমানে তিনি অকল্যান্ড এর MIT(Manukau Institute of Technology)-তে প্রশিক্ষণ নিচ্ছেন।

বাংলাদেশের শিক্ষা মন্ত্রণালয়ের অধীন SESIP(Secondary Education Sector Improvement Program) এর আওতায় তাঁকে ৩০ জনের একটি গ্রুপের সাথে পাঠানো হয়েছে। কুমিল্লা জেলা থেকে একক ব্যক্তি হিসেবে তিনি এ সুযোগ লাভ করেছেন।
এ প্রশিক্ষণে সুযোগ পাওয়াতে তিনি সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। তিনি আশা প্রকাশ করেছেন, প্রশিক্ষণলব্ধ জ্ঞান কাজে লাগানোর সুযোগ পেলে বিজ্ঞান শিক্ষার প্রতি শিক্ষার্থীদের আগ্রহ বৃদ্ধি পাবে। এ জন্যে প্রয়োজন আধুনিক গবেষণাগার এবং উন্নত যন্ত্রপাতি। তিনি সকলের প্রতি শুভেচছা জ্ঞাপন করেছেন।
মেঘনা উপজেলার মোল্লাকান্দি গ্রামে তাঁর শ্বশুরালয়।

আমাদের অফিসিয়াল ফেসবুক গ্রুপের সদস্য “Al Imram Ahammed Imu” কর্তৃক মেঘনা নিউজ গ্রুপে প্রকাশ করা লেখাটি হুবহু তুলে ধরা হয়েছে।

বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর

©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by Ateam IT Solution