শনিবার , ৩১শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ
বিজ্ঞপ্তি :
মেঘনা নিউজ-এর সকল পাঠক, শুভাকাঙ্ক্ষী, সহযোগী, প্রতিনিধি, কলাকৌশলীসহ সবাইকে জানাই ঈদ-উল-আযহার শুভেচ্ছা। করোনার ঝুঁকি কমাতে সামাজিক দূরত্ব বজায় রাখুন।

দুর্নীতিবাজ ও অপরাধীর যুবদলে স্থান নেই! “পরীক্ষিত, ত্যাগীদের দলের নেতৃত্বে আসবে”-ইলিয়াছ




দীর্ঘ প্রতীক্ষার পর হবিগঞ্জ জেলার আওতাধীন উপজেলা ও পৌর যুবদলের আহ্বায়ক কমিটি আসার খবরে সারা জেলাজুড়ে যুবদলের নেতাকর্মী ও সমর্থকদের বেশ উজ্জীবিত ও ব্যস্ত সময় পার করতে দেখা গেছে।
দলীয় সূত্র জানায়, জেলার বিভিন্ন উপজেলা ও পৌর শাখার নেতাকর্মীদের নিয়ে প্রতিনিধি সভা করেছেন কেন্দ্রীয় ও জেলা যুবদলের নেতৃবৃন্দ। তবে আপাতত আহ্বায়ক কমিটি ঘোষণা করা হবে। দ্রুততম সময়ের মধ্যেই পূর্ণাঙ্গ কমিটি করা হবে বলে আশা করছেন সংগঠনটির নেতাকর্মীরা। এতে নেতাকর্মীদের প্রত্যাশার পূর্ণ প্রতিফলন ঘটবে বলেও মনে করছেন তারা। যুবদল হবিগঞ্জ জেলা শাখার আওতাধীন ইউনিট সমূহের নেতৃবৃন্দদের নিয়ে তৃণমূলে যুবদলকে সুসংগঠিত করার লক্ষ্যে গত কয়েক দিন ধরে বিভিন্ন উপজেলা ও হবিগঞ্জ শহরের একটি কনফারেন্স সেন্টারে প্রতিনিধি সভা অনুষ্ঠিত হচ্ছে।
এতে হবিগঞ্জ জেলা যুবদলের আওতাধীন উপজেলা ও পৌর শাখা সমূহের আহবায়ক, সিনিয়র আহবায়ক, যুগ্ম আহ্বায়ক সহ যারা সদস্য হওয়ার ইচ্ছুক তাদের উপস্থিত থাকার জন্য আহ্বান জানিয়েছেন হবিগঞ্জ জেলা যুবদলের সভাপতি মিয়া মোহাম্মদ ইলিয়াছ। হবিগঞ্জ জেলা যুবদলের প্রতিনিধি সভায় উপজেলা ও পৌর নেতৃবৃন্দদের সাথে পরিচিত সভায় বেশ সারা মিলছে বলে জানিয়েছেন নেতৃবৃন্দ।
গত বৃহস্পতিবার (২০ আগস্ট) নবীগঞ্জ উপজেলা ও পৌর শাখার নেতাকর্মীদের নিয়ে প্রতিনিধি সভায় মিলিত হন কেন্দ্রীয় ও জেলা যুবদলের নেতৃবৃন্দ। এতে যার যার মতো করে যুবদল এর তথ্য সংগ্রহ ফরম পূরন করে জমা দেওয়া হয়েছে নেতৃত্বের কাছে। এসময় নেতাকর্মীদের উদ্দেশ্য দিকনির্দেশনা মূলক বক্তব্য দেন কেন্দ্রীয় ও জেলা যুবদলের নেতৃবৃন্দ।
কেন্দ্রীয় যুবদলের সহ সাধারণ সম্পাদক ও জেলা যুবদলের সভাপতি মিয়া মোহাম্মদ ইলিয়াছ বলেন, দীর্ঘ দিন পর যুবদলের আহ্বায়ক কমিটি ঘোষণা হবে শুনে হবিগঞ্জ জেলার প্রত্যেটি উপজেলা ও পৌর শাখার তৃণমূল নেতাকর্মী ও সমর্থকদের ব্যাপক সাড়া পড়েছে। তিনি বলেন, গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনের প্রতিটি কর্মসূচিতে আগামীতে দলের নেতাকর্মীরা স্বতঃস্ফূর্তভাবে অংশ নিবেন বলে আশাবাদী। তিনি আরো বলেন, দুর্নীতিবাজ ও অপরাধীদের যুবদলে স্থান নেই। “পরীক্ষিত ও ত্যাগী নেতাদের আমরা দলের নেতৃত্বে চাই”। আগামীতে কাউন্সিলের মাধ্যমে যুবদলের প্রতিটি ইউনিট পুনর্গঠন করে দলকে শক্তিশালী করা হবে। দলীয় সূত্রে জানা যায়, যাচাই-বাছাই শেষে আগামী (৩০ আগস্ট) এর মধ্যে প্রত্যেক উপজেলা ও পৌর শাখার আহ্বায়ক কমিটি ঘোষণা করা হবে।

বন্ধুদের সাথে শেয়ার করুন

পাঠকের মতামত




ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




করোনা তথ্য
দেশে আক্রান্ত
১২,৩৮,৪১৫
৩০ জুলাই, ২০২১
করোনা তথ্য
দেশে সুস্থ
১০,৬১,৪৯৫
জুলাই ৩০, ২০২১
করোনা তথ্য
দেশে মৃত্যু
২০,৪৬৭
জুলাই ৩০, ২০২১
করোনা তথ্য
বিশ্বে মৃত্যু
৪২,১৯,১১১
জুলাই ৩০, ২০২১
করোনা তথ্য
বিশ্বে আক্রান্ত
১৯,৭৬,৪২,৯২৬
জুলাই ৩০, ২০২১
©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত