ঢাকা (রাত ১২:০১) সোমবার, ২৭শে মে, ২০২৪ ইং

কাতার প্রবাসী ঐক্য পরিষদ সুনামগঞ্জ এর কমিটি গঠিত



সুনামগঞ্জ জেলার কাতর প্রবাসীদের কল্যাণে কাতারে অবস্থানকৃত কাতার প্রবাসীদের নিয়ে “কাতার প্রবাসী ঐক্য পরিষদ সুনামগঞ্জ” নামে একটি সংগঠন প্রতিষ্ঠিত হয়েছে।

 

সুনামগঞ্জ জেলার অন্তর্গত কাতার প্রবাসীদের ঐক্য ও বিভিন্ন বিপদ-আপদে একজনের পাশে সকলে ঐক্যবদ্ধ হয়ে পাশা থাকার লক্ষ্যে গত বুধবার ১০ এপ্রিল ২০২৪ বিকাল ৪ টার দিকে কাতারের দোহায় কর্নেস পারে, কাতার প্রবাসী ঐক্য পরিষদ সুনামগঞ্জ নামের সংগঠনটি প্রতিষ্ঠিত হয়। সাংবাদিক মোবারক হোসাইন কে সভাপতি ও ইয়ামিন হাসান কে সাধারণ সম্পাদক করে আপাতত ৩০ জন সদস্য বিশিষ্ট এই কমিটি গঠন করা হয়।

 

অন্যান্য সদস্যর হলেন,সিনিয়র সহসভাপতি, মিলন মাহতাব, সহসভাপতি, বিল্লাল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রাজ, কোষাধ্যক্ষ ইসমাইল হোসেন, প্রচার সম্পাদক তৌফিক আহমেদ, সদস্য আলম মিয়া, দ্বীন ইসলাম,মিটু মিয়া, কাওসার, মোজাম্মেল হক, রুহুল আমীন,তোফায়েল, ইয়াফুল প্রমুখ।

 

সংগঠনের স্লোগান, কাতার প্রবাসীদের কল্যাণের কাজে আমরা ঐক্যবদ্ধ এই সংগঠন – একটি সম্পূর্ণ অসাম্প্রদায়িক, অরাজনৈতিক, স্বেচ্ছাসেবী, সামাজিক, গণতান্ত্রিক এবং জনকল্যাণমুখী সংগঠন।

এই সংগঠনের কোন অঙ্গসংগঠন থাকবে না বা এই সংগঠন অন্য কোন সংগঠনের অঙ্গসংগঠন হিসেবে কাজ করবে না। অদূর ভবিৎষ্যতে এই সংগঠনের মাধ্যমে ফান্ড তৈরি করে বৈধ পন্থায় লাভজনক কাজে ফান্ডের অর্থ ব্যবহার করা হবে।

সুনামগঞ্জ জেলার কাতারে অবস্থানকারী যে কোন প্রবাসী এই কমিটিতে সদস্য পদ গ্রহণ করতে পারবেন। সদস্য পদ উম্মুক্ত। এই কমিটি কাতার প্রবাসীদের কল্যাণের কাজে অঙ্গীকারবদ্ধ।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT