ঢাকা (রাত ১:২৮) সোমবার, ২৭শে মে, ২০২৪ ইং

অনলাইন লিটারেচার গ্রুপস ইউনিটি’র সদস্য সংগঠন সম্মাননা পেলেন বিবি ফাতেমা



গত ১০ই সেপ্টেম্বর অনলাইন লিটারেচার গ্রুপস ইউনিটি’র তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী, সদস্য সংগঠন সম্মাননা ও লিটারেচার সম্মাননা ২০২২-ইং অনুষ্ঠান ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফ্যাকাল্টি অফ বিজনেস স্টাডিজ এর কনফারেন্স হলে অনুষ্ঠিত হয়।

অনলাইন লিটারেচার সদস্য সংগঠন সম্মাননা স্মারক প্রদান করা হয় কবি বিবি ফাতেমাকে। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-বিচারপতি এস এম মজিবুর রহমান; বাংলাদেশ সুপ্রিমকোর্ট।

উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন-কবি, সংগঠক ও গবেষক মাহমুদুল হাসান নিজামী। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন-কবি, সাহিত্যিক ও সমাজসেবী গুল আফরোজ আহমেদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-সুপ্রীমকোর্টের বিশিষ্ট আইনজীবী ড. আলহাজ্ব শরীফ সাকি, কবি ও ছড়াকার আতিক হেলাল, কবি মোঃ আমিনুল ইসলাম, কবি জহিরুল হক বিদ্যুৎ, কবি শ ম দেলোয়ার জাহান, কবি শান্তা কামালী, কবি অসীম ভট্টাচার্য্য, কবি এম আল মাহমুদ হাসান, কবি মোঃ বেল্লাল হাওলাদার, কবি রফিকুল ইসলাম সাবুল, কবি রুনা আক্তার স্বপ্না, কবি রাজনা চৌধুরী, কবি মোঃ আশরাফুল ইসলাম রানা, কবি মুন্সী কবির, কবি এস এম শাহনূর, কবি মোঃ কবির হোসেন, কবি রিতু নূরসহ একশতো সাহিত্য গ্রুপের প্রতিষ্ঠাতা ও প্রধানগণ।

সম্মাননা স্মারক তুলে দেওয়ার সময় কিছু স্থিরচিত্রও ধারণ করা হয়।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT