ঢাকা (দুপুর ২:৫৪) বুধবার, ১৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

নড়াইলে সাংবাদিকের বাড়ীতে হামলা, লুটপাট ও মারপিটের ঘটনায় মামলা দায়ের

ইকবাল হাসান, নড়াইল ইকবাল হাসান, নড়াইল Clock শুক্রবার সন্ধ্যা ০৭:৫৮, ১১ অক্টোবর, ২০২৪

নড়াইল সদর থানার চন্ডিবরপুর ইউনিয়নের নিধিখোলা গ্রামে সাংবাদিক আমিনুর রহমানের বাড়ীতে হামলা, লুটপাট ও মারপিটের ঘটনায় মামলা দায়ের হয়েছ। ১১ অক্টোবর (শুক্রবার) ওই সাংবাদিকের মা চায়না বেগম বাদি হয়ে অভিযুক্ত ৯ জন ও অজ্ঞাত ১৫/২০ জনকে আসামী করে সদর থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলা নং ৮। বাদি একই গ্রামের খায়রুল মোল্যার স্ত্রী।

 

মামলা সূত্রে জানা যায়, কিছুদিন আগে ওই গ্রামে বাদীর মটরসহ দুটি মটর চুরি হলে এলাকাবাসী মটরসহ চিহ্নিত চোর বাহের কাজীকে আটক করে হাফিজুর মাতুব্বরের কাছে সোপর্দ করেন। ওই মাতব্বর নামমাত্র বিচার করে ভুক্তভোগী বাদী ও তার স্বামীকে লাঞ্ছিত করে। বিষয়টি বাদীর বড় ছেলে সৌদি প্রবাসী সাংবাদিক আমিনুর রহমান তার নিজস্ব ফেসবুক আইডিতে শেয়ার করলে চোর ও তার সহযোগীরা ক্ষিপ্ত হয়ে ০৯ অক্টোবর (বুধবার) সন্ধ্যার দিকে উল্লেখিত আসামীরাসহ অজ্ঞাতরা দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে বাড়ীতে ঢুকে বাদীর বাড়ীঘর ভাংচুর করে এবং খুন করার উদ্দেশ্যে বাদি ও তার স্বামী ছেলে,ছেলের স্ত্রীকে মারপিট ও কুপিয়ে হাড়ভাংগা জখমসহ গুরুতর আহত করে। বাদী ও তার আহত স্বামী নড়াইল সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ সময় আসামীরা নগদ টাকা, স্বর্ণালঙ্কার ও অন্যান্য মালামাল লুটপাট করে প্রায় ৬ লক্ষ টাকার ক্ষতি সাধন করে। আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের দাবী  জানিয়েছেন ভুক্তভোগীরা।

 

এ বিষয়ে নড়াইল সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: সাজেদুল ইসলাম বলেন, মামলা দায়ের হয়েছে।আসামী আটকের চেষ্টা চলছে।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT