ঢাকা (বিকাল ৩:৪৬) মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News সাঘাটায় ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে আনসার সদস্য বাছাই সম্পন্ন Meghna News চাঁপাইনবাবগঞ্জে ডাকসু’র সাবেক ভিপি নূরুল হক নূর Meghna News নর্দমায় পড়ে থাকা ৩৭টি কোরআন ও ১৩টি আমপারা উদ্ধার, এলাকায় চাঞ্চল্য Meghna News আল্লাহ্ কে, আপনি কি তাঁর পরিচয় জানেন? Meghna News বরিশাল থেকে আনা ৮ কেজি গাঁজা উদ্ধার, শিশুসহ আটক ৪ Meghna News গৌরীপুরে তিনদফা দাবীতে কৃষক সমিতির স্মারকলিপি প্রদান Meghna News গৌরীপুর ছাত্র ইউনিয়নের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত Meghna News জার্মানিতে বিদেশি বায়ারদের মাঝে সাড়া ফেলেছে বাংলাদেশি টেক্সটাইল ও পোশাক তৈরি প্রতিষ্ঠানগুলো Meghna News মাটি চাপায় শেষ ওমান প্রবাসী নাদিমের দিন বদলের স্বপ্ন Meghna News চাঁপাইনবাবগঞ্জে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায়

‘ঢাকা ইয়ুথ ক্লাব ইন্টারন্যাশনালের’ আয়োজনে “চলো স্বপ্ন ছুঁই” এ্যাওয়ার্ডে ভূষিত



সারা বিশ্ব যখন উন্নয়ন এর চূড়ান্ত লক্ষ্য মাত্রার দিকে দীপ্ত পদক্ষেপে এগিয়ে যাচ্ছিলো ঠিক সে সময়ে হানা দিয়েছে মহামারী করোনা ভাইরাসের প্রকোপ। এই ভয়াল গ্রাস থেকে রেহাই পায়নি আমাদের বাংলাদেশও। কিন্তু দেশের এই ক্রান্তিলগ্নে দিশেহারা অসহায় মানুষের পাশে দাঁড়াতে নিরলসভাবে কাজ করে চলেছে বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন, যারা নিজেদের জীবনের ঝুঁকি নিয়ে সাহায্য সহোযোগিতা পৌঁছে দিচ্ছে অসহায় মানুষের দোরগোড়ায়। তেমনি উত্তরবঙ্গের অন্যতম খ্যাতিনামা স্বেচ্ছাসেবী সংগঠন “চলো স্বপ্ন ছুঁই”।

করোনা পরিস্থিতির সূচনালগ্ন থেকে সম্মুখ সমরে কাজ করছে তারা। শহর জুড়ে জীবাণুনাশক স্প্রে, সুরক্ষা মার্কিং, দেয়াল লিখন, মাস্ক, হান্ড ওয়াস বিতরণ, নারীদের স্বাস্থ্য সেবা ও স্যানেটারি ন্যাপকিন বিতরণ, ত্রাণ সহায়তা, ইফতার বিতরণ, মেডিকেল ক্যাম্পেইন, অসহায় মহিলাদের স্বাবলম্বী করা বিভিন্ন কাজের মাধ্যমে মানুষের ভালোবাসায় সিক্ত হয়েছে তারা।

জীবনের ঝুঁকি নিয়ে সমাজের মানুষের পাশে দাঁড়ানোয় তাদের পরিশ্রমের সম্মানার্থে গতকাল ২৫ সেপ্টেম্বর ঢাকার সদরঘাট ২য় টার্মিনাল অডিটোরিয়াম এ “ঢাকা ইয়ুথ ক্লাব ইন্টারন্যাশনাল” এর আয়োজিত জাতীয় নদী যুব সম্মেলন ২০২০ অনুষ্ঠানে “চলো স্বপ্ন ছুঁই”কে ভূষিত করা হয়।

সংগঠনটির প্রতিষ্ঠাতা ও সভাপতি মুহতাসিম আবশাদ জিসান বলেন,” সংগঠন এর সকল সদস্যদের প্রত্যক্ষ ও পরোক্ষ অংশগ্রহণের ফলে আমরা মানুষের পাশে দাঁড়াতে পেরেছি। সকলের নিরলস প্রচেষ্টার ফসল আজকের এই অর্জন। আমি মনে করি এই উপহার আমাদের কাজের গতিকে আরো তরান্বিত করবে এবং ইনশাআল্লাহ আগামিতেও আমাদের কার্যক্রম আরো ব্যাপক ভাবে চলমান থাকবে”।

 

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT