ঢাকা (দুপুর ১২:২৪) শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ ইং

হোমনায় প্রেমিকার ভাইয়ের হাতে যুবক খুন, ১২দিন পর মাটির নীচ থেকে লাশ উদ্ধার

হোমনায় প্রেমিকার ভাইয়ের হাতে যুবক খুন, ১২দিন পর মাটির নীচ থেকে লাশ উদ্ধার
হোমনায় প্রেমিকার ভাইয়ের হাতে যুবক খুন, ১২দিন পর মাটির নীচ থেকে লাশ উদ্ধার

<script>” title=”<script>


<script>

মইনুল ইসলাম মিশুক, হোমনা প্রতিনিধিঃ কুমিল্লার হোমনা উপজেলা নিখোঁজের ১২ দিন পর নির্মানাধীন ভবনের মাটির নীচ থেকে যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।
আজ মঙ্গলবার,১৬ জুন সন্ধ্যা ৭ টায় হোমনা মেঘনা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার, মো.ফজলুল করিমের নেতৃত্বে কুমিল্লার ডিবির সহযোগীতা উপজেলার দুলালপুর ইউনিয়নের আমিরুল ইসলাম বালিকা উচ্চ বিদ্যালয়ের নির্মানাধীন চারতলা ভবনের নীচ তলার একটি কক্ষের মাটির নীচ থেকে জবাই করা বস্তাবন্ধি লাশ উদ্ধার করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী প্রাথমিক সূত্রে জানাগেছে, দুলালপুর ইউনয়িনের রাজনগর গ্রামের মুকবল মিয়ার ছেলে ফয়সাল (১৮) এর সাথে একই গ্রামের ফুল মিয়ার মেয়ে মেহেদী আক্তারের প্রেমের সম্পর্ক ছিল । ফয়সাল ঢাকায় একটি কোম্পানিতে চাকুরী করে । ফয়সাল প্রেমের টানে প্রায়ই ঢাকা থেকে বাড়ি চলে আসত ।

এক সময় তাদের প্রেমের সম্পর্ক জানতে পেরে, যা মেয়ের পরিবার মেনে নিতে পারে নাই ।

এ নিয়ে উভয় পরিবারের মাঝে একটা গড়মিল ও মনমালিন্য চলে আসছে । এর প্রতিশোধ নিতে গত ৫ জুন শুক্রবার রাত সাড়ে ৯ টার দিকে দুলালপুর ইউনিয়ন পরিষদের সামনে বন্ধুদের সাথে আড্ডা দিতেছিল ফয়সাল । এমন সময় কে বা কাহারা মোবাইল ফোনে ফয়সালকে ডেকে নিয়ে যায়। এর পর থেকে সে নিখোঁজ ।

হোমনা-মেঘনা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. ফজলুল করিম বলেন, বাদী পক্ষ থানায় নিখোঁজ ডায়েরী করার পর প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে রহস্য উদঘাটনে কার্যক্রম চালিয়ে যাই । ফুল মিয়ার মেয়ে মেহেদী আক্তার ও স্ত্রী লাইলী আক্তার নদীতে রক্তমাখা পলিথিন ধোয়ার সূত্র ধরে তাদের কে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করি । তাদের দেওয়া তত্ত্বের উপর ভিত্তি করে আজ ১৬ জুন মঙ্গলবার শামীম নামে মেয়ের ভাইকে ঢাকা থেকে গ্রেফতার করে ডিবি পুলিশ।

তাকে জিজ্ঞাবাদের পর হত্যার মূল রহস্য উদঘাটিত হয় । পরে তার কথা ও দেখানো মতে বিদ্যালয়ের নীচ তলা মাটির নীচ থেকে বস্তাবন্দী লাশ উদ্ধার করা হয়। আগামী কাল লাশ ময়নাতদন্তরে জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হবে ।
এ ঘটনায় বিদ্যালয়ের নৈশপ্রহরী মো. জসিম মিয়া জসু কে আটক করা হয়েছে। জসু মিয়া ফুল মিয়ার শ্যালক , এএসপি বলেন, প্রেম ঘটিত বিষয়ে নিয়ে পুর্ব পরিকল্পনা অনুযায়ী ফয়সালকে হত্যা করা হয়েছে বলে শামীম পুলিশের নিকট স্বীকার করেছে ।
এদিকে দুলালপুর ইউপি চেয়ারম্যান মো. জসিম উদ্দিন সওদাগর বলেন ,ফুল মিয়া পাশ্ববর্তী বাঞ্ছারামপুর উপজেলার পাইকারচর গ্রাম থেকে এসে এখানে বসবাস করছে । ফুলমিয়া এবং তার শ্যালক একাধিক হত্যা মামলার আসামী । সে পেশায় একজন কসাই ।
লাশ উদ্ধারের সময় উপস্হিত ছিলেন পুলিশ পরিদর্শক (ডিবি ) ইফতিয়ার হোসেন, হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কায়েস আকন্দ, ওসি (তদন্ত) আমিনুর রসুল, সহকারী পুলিশ পরিদর্শক (ডিবি) পরিমল চন্দ্র দাস (পিপিএম) সহ সঙ্গীয় ফোর্স।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT