ঢাকা (বিকাল ৫:১৯) শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং

মৌলভীবাজারে পিআইবি কর্তৃক সাংবাদিকদের প্রশিক্ষণ ও সনদ প্রদান সম্পন্ন

<script>” title=”<script>


<script>

প্রেস ইনস্টিটিউট বাংলাদেশ (পিআইবি) কর্তৃক মৌলভীবাজার জেলার উপজেলা পর্যায়ের সাংবাদিকদের নিয়ে বুনিয়াদি প্রশিক্ষনের সমাপন অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার (২৪ নভেম্বর) দুপুরে মৌলভীবাজার প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রশিক্ষণার্থী সাংবাদিকদের মাঝে সনদ বিতরণ করেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য, ভূমি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ও মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সভাপতি নেছার আহমদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলার পুলিশ সুপার ফারুক আহমেদ পিপিএম (বার), পিবিআই এর সমন্বয়কারী, প্রশিক্ষক জিলহাজ উদ্দিন নিপুন, পিবিআই প্রশিক্ষক ও ড্যাফোডিল ইউনিভার্সিটির সাংবাদিক ও গণযোগাযোগ বিভাগের প্রভাষক এনায়েতুর রহমান মৌলভীবাজার প্রেসক্লাব সাধারণ সম্পাদক পান্না দত্ত এর পরিচালনায় ও সভাপতি এম এ সালাম এর সভাপতিত্বে সমাপন অনুষ্টান অনুষ্ঠিত হয়।

প্রশিক্ষণটি ২২ নভেম্বর থেকে ২৪ নভেম্বর সকাল ১০টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত চলে । প্রশিক্ষক হিসেবে ১ম দিন দ্বায়িত্ব পালন করেন, পিআইবি প্রশিক্ষক ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক মিনহাজ উদ্দিন (রাহাত মিনহাজ) তিনদিনব্যাপী এ প্রশিক্ষণে কুলাউড়া, জুড়ী ও বড়লেখা উপজেলার ৩৫ জন সাংবাদিক অংশ নেন।

সভা শেষে প্রধান অতিথির নিকট থেকে সনদ গ্রহণ করছেন মৌলভীবাজারের এসব উপজেলার সাংবাদিকবৃন্দ।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT