ঢাকা (সকাল ৮:০৪) বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

মৌলভীবাজারে কোটি টাকার সীমানা পিলার চুরি

মৌলভীবাজারে কোটি টাকার সীমানা পিলার চুরি

নিজস্ব প্রতিনিধি নিজস্ব প্রতিনিধি Clock বৃহস্পতিবার রাত ০৯:০২, ৩ অক্টোবর, ২০১৯

মোঃজাকির হোসেন, জেলা প্রতিনিধি, মৌলভীবাজার: মৌলভীবাজার সদর উপজেলার ১১ নং মোস্তফাপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের পশ্চিম মোস্তফাপুর গ্রামের মাওলানা মরহুম আবদুর রহমান পীর সাহেবের প্রচলিত পিরের বাড়ির পিছনের পুকুরের উত্তরের সীমানা ও পশ্চিম মোস্তফাপুর নয়া মসজিদের সামনের পুকুরের উত্তর পার থেকে অসাধু চক্রের সদস্যরা বুধবার গভীর রাতে একটি সীমানা পিলার  তোলে নিয়ে যায়।

সরেজমিনে গিয়ে দেখা যায় যে এই চক্ররা এই জায়গার প্রায় ১০ ফুট গভীর করে গর্ত খুঁড়ে এই মুল্যবান সীমানা পিলার চোরি করে নিয়ে যায়। যাহা বাংলাদেশ সরকারের সম্পদ। রাজস্য খাতে কয়েক কোটি টাকার লোকসান  হবে বলে মনে করছেন এলাকাবাসি।

নাম প্রকাশে অনিচ্ছুক ঐ এলাকার কয়েক জন স্থানীয় বাসিন্দারা জানান আমাদের এলাকার জনৈক এক ব্যক্তি  একটি চক্রের সাথে যোগ সাজুস করে এই কাজ করিয়েছে। তাহারা আরও বলেন বাহার মর্দান গ্রামের যুক্তরাজ্য প্রবাসী এক ব্যক্তি তাহাদের চক্রের সদস্য। শ্রীমঙ্গল উপজেলার শাহীবাগ এলাকার হেলাল দেওয়ানের সহযোগিতায় এই কাজ করে আসছে। যাহা আরো প্রতীয়মান হয় যে ইদানিং বাহার মর্দানের যুক্তরাজ্য প্রবাসী এই ব্যক্তি ও  শ্রীমঙ্গলের শাহীবাগের হেলাল দেওয়ান আমাদের এলাকার ঐ ব্যক্তির বাড়িতে যাতায়াত করেন। ঔ এলাকার বাসিন্দা প্রবিন মুরব্বি মোঃ আবদুর রউফ বলেন বুধবার গভীর রাতে  প্রকৃতির ডাকে সাড়া দিয়ে আমি ঘরের বাহিরে গেলে দেখি রাতে আমার বাড়ির পিছনের সরকারি রাস্তার উপর দিয়ে একটি  Hiace গাড়ি উত্তর দিকে যেতে দেখেছি কিন্তু কে বা কাহারা ঔ গাড়িতে ছিলেন আমি দেখিনি আর বলতে ও পারবনা।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT