ঢাকা (রাত ৯:৪৯) বুধবার, ৮ই মে, ২০২৪ ইং

মৌলভীবাজারের শেরপুর থেকে বিদেশি পিস্তলসহ আটক ১

মৌলভীবাজারের শেরপুর থেকে বিদেশি পিস্তলসহ আটক ১



মোঃ জাকির হোসেন, জেলা প্রতিনিধি, মৌলভীবাজারঃ মৌলভীবাজার সদর উপজেলার শেরপুর মুক্তিযোদ্ধা চত্ত্বর এলাকা থেকে ০১টি বিদেশ পিস্তলসহ কুখ্যাত সন্ত্রাসী জামিল হোসেন (২৫)কে আটক করেছে র‌্যাব-১৪, ভৈরব ক্যাম্প।

মৌলভীবাজার সদর থানাধীন শেরপুর এলাকায় একজন অস্ত্র ও মাদক কারবারী, হোটেল ব্যবসার পাশাপাশি আশেপাশের এলাকার মানুষকে অস্ত্রের ভয় দেখিয়ে সন্ত্রাসী কার্যক্রম করে আসার খবর পায় র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প।
উক্ত তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য উক্ত সন্দেহভাজন মাদক ও অস্ত্র ব্যবসায়ীর উপর র‌্যাবের নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়। এরই প্রেক্ষিতে ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং সিনিয়র এডি চন্দন দেবনাথ এর নেতৃত্বে একটি আভিযানিক দল গতকাল ৩ নভেম্বর রাত আনুমানিক সাড়ে এগারোটায় মৌলভীবাজার সদর থানাধীন শেরপুর মুক্তিযোদ্ধা চত্ত্বর এলাকার আলী মার্কেটের মোঃ জামিল হোসেনের খাবার হোটেলে অভিযান পরিচালনা করে মোঃ জামিল হোসেন (২৫), পিতা-মোঃ আব্দুল জলিল, সাং-মোস্তফাপুর, থানা-ওসমানীনগর, জেলা-সিলেট’কে আটক করা হয়। আটককৃত ব্যক্তির দেহ তল্লাশী করে ০১টি বিদেশী লম্বা ব্যারেল পিস্তল উদ্ধার করা হয়।  উদ্ধারকৃত আলামতের আনুমানিক মূল্য ১,২০,০০০/- টাকা।

শেরপুর মুক্তিযোদ্ধা চত্ত্বর এলাকার লোকজনের কাছে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামী মোঃ জামিল হোসেন দীর্ঘদিন যাবৎ অস্ত্রের ভয় দেখিয়ে এলাকায় সন্ত্রাসী কার্যক্রম এবং বিভিন্ন ধরনের মাদক ক্রয়-বিক্রয় করে আসছিল। ধৃত আসামীর বিরুদ্ধে মৌলভীবাজার জেলার সদর থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT