ঢাকা (রাত ৪:১২) শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

মৌলভিবাজারে সিএনজি চোর চক্রের প্রধান সদস্য নজরুল র‍্যাবের হাতে আটক



মৌলভীবাজার জেলার সিএনজি চোর চক্রের প্রধান সদস্য মোঃ নজরুল ইসলাম(৪৭) কে গ্রেফতার করেছের র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-২, (শ্রীমঙ্গল ক্যাম্প) ।

২ অক্টোবর শুক্রবার   সকাল ১০ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-২, (শ্রীমঙ্গল ক্যাম্প) রেবের  একটি টিম  মেজর আহমেদ নোমান জাকি ও সিনিঃ এএসপি মোঃ আব্দুল খালেক এর নেতৃত্তে বিশেষ অভিযান পরিচালনা করে   মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার  ভৈরবগঞ্জ বাজার হতে এজাহারনামীয় সিএনজি গাড়ী চুর চক্রের প্রধান সদস্য অভিযুক্ত (১) মোঃ নজরুল ইসলাম(৪৭), কে পিতা-মৃত মোঃ ছমির উল্যা, সাং-নিতেশ্যর থানা-মৌলভীবাজার সদর, কে গ্রেফতার করে র‌্যাব।

উল্লেখ্য  ২৪ অক্টোবর ২০২০ তারিখ অনুমান ৭.৩০ মিনিটের সময় আব্দুল বাছিদ মিয়া, পিতা-মহর আলী, সাং-নালিহুরি , থানা-মৌলভীবাজার সদর, জেলা-মৌলভীবাজার শ্রীরাইনগর সাকিনস্থ কামরুল ইসলাম এর ভাড়াটিয়ার বাসার সামনে সিএনজি রাখিয়া তাহার সহিত দেখা করতে গেলে অজ্ঞাতনামা ব্যক্তি সিএনজি চুরি করে পালিয়ে যায়।

পরবর্তীতে নজরুল ইসলাম(৪৭) নামক এক ব্যক্তি বাছিদ মিয়ার সাথে যোগাযোগ করে  বিভিন্ন সময়  টাকা পয়সা লেনদেনের প্রলোভন দেখিয়ে উক্ত সিএনজি ফেরত দেয়ার আশ্বাস প্রদান করেন। উক্ত ব্যক্তির দেওয়া তথ্য মতে জানা যায় যে, হবিগঞ্জ ও মৌলভীবাজার জেলা মিলিয়ে একটি সিএনজি চুর চক্রের দল কাজ করছে।

ইহাও জানায় যে, মোঃ তালেব(৩৫) নামক এক ব্যক্তি এই ঘটনার হোতা । উক্ত ঘটনাকে কেন্দ্র করে মৌলভীবাজার সদর থানায় মামলা দায়ের করা হয়েছে  ।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT