ঢাকা (রাত ১:০৬) সোমবার, ২৪শে জুন, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News দাউদকান্দিতে আ.লীগের প্লাটিনাম জয়ন্তী আলোচনা সভা ও শোভাযাত্রা অনুষ্ঠিত Meghna News দাউদকান্দিতে মাদক কারবারি বুলবুল ফেন্সিডিলসহ আটক Meghna News কোরআন মজিদের ৪০ আয়াতে আল্লাহ ও রাসুলের নাম পাশাপাশি লিখা Meghna News বঙ্গরত্নদের ঈদ উপহার দিলেন শহীদ জাহানারা ইমাম স্মৃতি পাঠাগার Meghna News গোলাপগঞ্জে মার্কেটের বিল্ডিং মারাত্মক ঝুঁকিপূর্ণ, থানায় জিডি Meghna News সিলেটে সেপটিক ট্যাষ্কে বন্যার পানি : শহর জুড়ে দুর্গন্ধ Meghna News বন্যা পরিস্থিতি দেখতে সিলেট আসলেন প্রতিমন্ত্রী মো. মহিববুর রহমান এমপি Meghna News সিলেটে আরো ১০ দিন ভারী বৃষ্টিপাত অব্যাহত থাকবে : আবহাওয়া অধিদপ্তর Meghna News ড্রেনেজ সংস্কারের নামে সিসিকের প্রায় ১১শ কোটি টাকা জলে! Meghna News সিলেট হার্ট অ্যাসোসিয়েশন এর নতুন কমিটি গঠিত

মেঘনায় নির্বাচনের আড়াই বছর পর চেয়ারম্যান নির্বাচিত

নবনির্বাচিত চেয়ারম্যান মোজাম্মেল হক হাউদ



ইউনিয়ন পরিষদ নির্বাচনে জিতেও অনিয়মের কাছে হারতে হয়েছিল তাকে। কিন্তু এই অনিয়মের কাছে তিনি হার মানতে নারাজ। হার না মানা এই যুদ্ধা অবশেষে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর বিরুদ্ধে নির্বাচন ট্রাইবুনাল আদালতে মামলা টুঁকে দিয়েছিলেন নির্বাচনের পর।

সেই মামলার খড়্গ মাথা নিয়ে ঘুরলেন দীর্ঘ আড়াই বছর। জেলা আদালত থেকে মামলা গড়ায় হাইকোর্টে। অবশেষে উচ্চ আদালতের রায়ে নির্বাচনে বিজয়ী হয়ে শেষ হাসি তিনিই হাসেন। বলছি, কুমিল্লা জেলার মেঘনা উপজেলার লুটেরচর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মো. মোজাম্মেল হাউদের কথা।

 

জানা যায়, ২০২১ সালের ১১ নভেম্বর মেঘনা উপজেলার লুটেরচর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী সানাউল্লাহ সিকদার ৩ হাজার ২৫৪ ভোট পেয়ে বিজয়ী হন।

আনারস প্রতীক নিয়ে স্বতন্ত্রপ্রার্থী মোজাম্মেল হক পান ৩ হাজার ২১৮ ভোট। এই ফলাফল চ্যালেঞ্জ করে মোজাম্মেল হক পুনরায় ভোট গণনার আবেদন করেন। শেষ পর্যন্ত এই জটিলতা আদালত পর্যন্ত গড়ায়।

আদালতের আদেশে প্রকাশ্যে ভোট গণনা হয়। মোজাম্মেল হক তিন হাজার ১৭৭ ভোট এবং সানাউল্লাহ পান তিন হাজার ১৪৯ ভোট। চলতি বছরের ১৬ মে নির্বাচন কমিশন মোজাম্মেল হককে নির্বাচিত ঘোষণা করে গেজেট প্রকাশ করে।

 

গেজেট ঘোষণার গত (৬ জুন) বৃহস্পতিবার সকাল ১১ টায় জেলা প্রশাসকের সভাকক্ষে শপথ গ্রহণ করেন নবনির্বাচিত চেয়ারম্যান মো. মোজাম্মেল হক। এসময় শপথবাক্য পাঠ করান জেলা প্রশাসক খন্দকার মু. মুশফিকুর রহমান।

 

শপথ নেওয়ার পর এখন তিনি অনেকটা নির্ভার। দায়িত্ব নেওয়ার পর এক স্বস্তির নিশ্বাস ফেলেন তিনি। তার এই দায়িত্ব পালনে তিনি আইনের প্রতি শ্রদ্ধাশীল মানুষের কল্যাণে কাজ করার কথা জানান।

 

বুধবার(১২ জুন) নবনির্বাচিত চেয়ারম্যান মোজাম্মেল হক হাউদ প্রথম কার্যদিবস করেন। এসময় ভিজিএফ কার্ডের মাধ্যমে তিনি সুবিধাভোগীদের মাঝে চাল বিতরণ করেন।

 

 

২ নং লুটেরচর ইউপি ওয়ার্ড মেম্বার আব্দুল গাফফার জানান, “আমরা নবনির্বাচিত চেয়ারম্যান মোজাম্মেল হক হাউদের এই ঐতিহাসিক বিজয়ে খুব আনন্দিত। তিনি জনবান্ধব জনপ্রতিনিধি। ”

 

সংরক্ষিত ইউপি সদস্য সাথী বেগম জানান,” নবনির্বাচিত চেয়ারম্যান মোজাম্মেল হক হাউদ একজন ভালো মানুষ। তার নেতৃত্ব ওয়ার্ডের সকল ইউপি সদস্য জনকল্যাণমুখী কাজগুলো করতে আমরা চেষ্টায় থাকব।”

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT