ঢাকা (সকাল ৮:০১) বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

মু্ক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে সিমিন চৌধুরীর পুষ্পস্তবক অপর্ণ

এইচএম দিদার,দাউদকান্দি,কুমিল্লা এইচএম দিদার,দাউদকান্দি,কুমিল্লা Clock বুধবার বিকেল ০৪:০১, ১৬ ডিসেম্বর, ২০২০

দাউদকান্দি পৌরসভার মু্ক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করলেন মেয়র প্রার্থী তাসলিমা সিমিন চৌধুরী।

এসময় তিনি বলেন,বিজয় আমাদের আত্ম পরিচয় তুলে ধরার সুযোগ করে দিয়েছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর হাত ধরে এ দেশের স্বাধীনতা এসেছে। তার ডাকে সাড়া দিয়ে বাঙালি জাতি ঝাপিয়ে পরেছিলো দেশ মাতৃকার টানে। দীর্ঘ ৯ মাস অনেক ত্যাগ, রক্ত ও আআত্মদানের বিনিময়ে আমরা পেয়েছি মহান বিজয়।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে আজকে আমরা স্বাধীনতার স্বাদ পেতাম না।তিনি এ দেশের মহান এক ও ভিন্ন স্থপতি। এ মহা নায়ক এর হাত ধরেই আজকের বাংলাদেশ বলা যায়, বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ।

মেয়র প্রার্থী সিমিন চৌধুরী বলেন,স্বাধীনতা মানেই অবাধ উন্নয়ন।আর উন্নয়ন মানেই বঙ্গকন্যা শেখ হাসিনা।তার হাত ধরেই বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে ভাসছে।তিনি তার দক্ষ নেতৃত্বগুণে আজ বিশ্ববরেণ্য নেত্রী।তার তুলনা তিনি নিজেই। তিনি আমাদেরকে স্বনির্ভর হতে শিখিয়েছেন।

সিমিন চৌধুরী আজ ১৬ ডিসেম্বর বুধবার উপজেলার বিশ্বরোডে মু্ক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে শহীদদের স্মরণে পুষ্পস্তবক অর্পণ শেষে এসব কথা বলেন। এসময় সাথে ছিলেন তরুণ রাজনৈতিক ব্যক্তি রোমান রাজীব চৌধুরী,যুবলীগ নেতা শাহেদ হোসাইন ও আবুল হোসেন চৌধুরী।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT